July 27, 2024, 8:27 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

প্রাক্তন প্রেমিকার দাবি মিথ্যে কথা লিখেছে নওয়াজ

প্রাক্তন প্রেমিকার দাবি মিথ্যে কথা লিখেছে নওয়াজ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে নীহারিকা সিংহের পর তাঁর আরও এক প্রাক্তন প্রেমিকা এ বার মুখ খুললেন। নওয়াজের আত্মজীবনী মিথ্যায় ভরা বলে অভিযোগ করেছেন সুনীতা রাজওয়ার। যাঁর সঙ্গে নওয়াজের দীর্ঘ সম্পর্ক ছিল বলে বলি মহলের খবর। বইতে লেখা রয়েছে, ন্যাশনাল স্কুল অব ড্রামায় নাটক করতে গিয়ে সুনীতার সঙ্গে আলাপ হয় নওয়াজের। তারপর প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তাঁরা। কিন্তু সে সম্পর্ক ভেঙে যাওয়ার পর অবসাদগ্রস্ত হয়ে পড়েন নওয়াজ।

সুনীতা একজন স্ট্রাগলিং অভিনেতার বদলে প্রতিষ্ঠিত এক ব্যক্তির সঙ্গে সম্পর্ক তৈরি করতে আগ্রহী ছিলেন বলে দাবি করা হয়েছে ওই বইতে। সোশ্যাল মিডিয়ায় এ সবেরই প্রতিবাদ করেছেন সুনীতা। নওয়াজের সঙ্গে সম্পর্ক ভেঙে দেওয়ার আসল কারণও তিনি খোলসা করেছেন ওয়েব দুনিয়ায়। সুনীতার দাবি, ‘নওয়াজ নিজের কল্পনা মতো অনেক কিছু লিখেছে বইতে। এমনকী অনেক ঘটনায় নিজের দিকে মোড় ঘোরাতে তার সত্যিটাই বদলে দিয়েছে। আসলে ও সকলের সমবেদনা চায়। ও চায় সকলে ওর জন্য দুঃখ করুক। ও গরীব বলে আমি ওর সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছিলাম, এটা সত্যি নয়। আমি ওকে ছেড়ে গিয়েছিলাম, কারণ ওর ভাবনাচিন্তার স্তর খুব নিচু ছিল। সোশ্যাল মিডিয়ায় সুনীতার এই বক্তব্যের পর যদিও এখনও পর্যন্ত এ নিয়ে মুখ খোলেননি নওয়াজ। তবে বলি মহলের একটা বড় অংশের প্রশ্ন, কোনও কারণ ছাড়াই নওয়াজের বিরুদ্ধে এসব কথা বলে কী লাভ সুনীতার।

Share Button

     এ জাতীয় আরো খবর