February 25, 2024, 3:01 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর ধানমন্ডিতে পুলিশের অভিযানে ২৯০ বোতল বিদেশি মদ উদ্ধার’ এক নারী’সহ গ্রেফতার-২ এবারে হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৫০ মেট্রিকটন নারিকেল জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সরিষাবাড়ীতে ফসলের বৃদ্ধিকরণে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকের কারাদণ্ড ইসলামপুরে অতি দরিদ্র পরিবারের জীবনযাত্রার মান পরিবর্তনে গ্র্যাজুয়েশন সভা অনুষ্ঠিত উলিপুরে সংবাদ প্রচারের পর দোকান ঘর সরিয়ে নিতে নোটিশ দিলেন সহকারী কমিশনার ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ডিএমপি কমিশনার গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর, সাধারণ সম্পাদক সাগর কুড়িগ্রামের উলিপুরে ৬ জুয়াড়ী গ্রেফতার

প্রাক্তন প্রেমিকার দাবি মিথ্যে কথা লিখেছে নওয়াজ

প্রাক্তন প্রেমিকার দাবি মিথ্যে কথা লিখেছে নওয়াজ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে নীহারিকা সিংহের পর তাঁর আরও এক প্রাক্তন প্রেমিকা এ বার মুখ খুললেন। নওয়াজের আত্মজীবনী মিথ্যায় ভরা বলে অভিযোগ করেছেন সুনীতা রাজওয়ার। যাঁর সঙ্গে নওয়াজের দীর্ঘ সম্পর্ক ছিল বলে বলি মহলের খবর। বইতে লেখা রয়েছে, ন্যাশনাল স্কুল অব ড্রামায় নাটক করতে গিয়ে সুনীতার সঙ্গে আলাপ হয় নওয়াজের। তারপর প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তাঁরা। কিন্তু সে সম্পর্ক ভেঙে যাওয়ার পর অবসাদগ্রস্ত হয়ে পড়েন নওয়াজ।

সুনীতা একজন স্ট্রাগলিং অভিনেতার বদলে প্রতিষ্ঠিত এক ব্যক্তির সঙ্গে সম্পর্ক তৈরি করতে আগ্রহী ছিলেন বলে দাবি করা হয়েছে ওই বইতে। সোশ্যাল মিডিয়ায় এ সবেরই প্রতিবাদ করেছেন সুনীতা। নওয়াজের সঙ্গে সম্পর্ক ভেঙে দেওয়ার আসল কারণও তিনি খোলসা করেছেন ওয়েব দুনিয়ায়। সুনীতার দাবি, ‘নওয়াজ নিজের কল্পনা মতো অনেক কিছু লিখেছে বইতে। এমনকী অনেক ঘটনায় নিজের দিকে মোড় ঘোরাতে তার সত্যিটাই বদলে দিয়েছে। আসলে ও সকলের সমবেদনা চায়। ও চায় সকলে ওর জন্য দুঃখ করুক। ও গরীব বলে আমি ওর সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছিলাম, এটা সত্যি নয়। আমি ওকে ছেড়ে গিয়েছিলাম, কারণ ওর ভাবনাচিন্তার স্তর খুব নিচু ছিল। সোশ্যাল মিডিয়ায় সুনীতার এই বক্তব্যের পর যদিও এখনও পর্যন্ত এ নিয়ে মুখ খোলেননি নওয়াজ। তবে বলি মহলের একটা বড় অংশের প্রশ্ন, কোনও কারণ ছাড়াই নওয়াজের বিরুদ্ধে এসব কথা বলে কী লাভ সুনীতার।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর