February 28, 2024, 10:34 pm

সংবাদ শিরোনাম
উখিয়ায় চাঞ্চল্যকর হত্যাকান্ডের আসামী ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার কক্সবাজারে আগুনে ২১ দোকান পুড়ে ছাই ইসলামপুরে বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের মাঝে ধর্মমন্ত্রী চেক বিতরণ কুড়িগ্রামে ১৫ নারী কৃষককে দেড় লক্ষ টাকা বিতরণ রংপুরে গঙ্গাচড়ায় পাটচাষিদের প্রশিক্ষণ প্রদান রংপুরে মৌবন হোটেল এন্ড রেস্টুরেন্টে অসন্তোষজনক পরিবেশের কারণে জরিমানা আদায় র‍্যাব-৫, রাজশাহীর অভিযানে বাঘায় ০১ টি বিদেশী পিস্তল গুলি ও ম্যাকজিন উদ্ধার’ ০১ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার আন্তর্জাতিক সংস্থার ২৪ জন মিশন প্রধানসহ ৩৪ জন কূটনীতিক কক্সবাজারে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে বছর পেরিয়ে সিজার বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ দরকার-ধর্মমন্ত্রী

পোশাকবিহীন এক মিনিট জেনিফার লোপেজ!

পোশাকবিহীন এক মিনিট জেনিফার লোপেজ!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

নিজের নতুন মিউজিক ভিডিও নিয়ে খুব শিগগিরই শ্রোতা-দর্শকদের মাঝে হাজির হচ্ছেন বিশ্ব নন্দিত পপ তারকা জেনিফার লোপেজ। তবে লোপেজের গানে চমক থাকবে না তা কি হয়! এখন পর্যন্ত যতগুলো মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে তার সবকটিতেই কোন না কোন চমক রেখেছিলেন তিনি। লোপেজের এবারের গানের ভিডিওটিও নানা চমকে পরিপূর্ণ থাকছে। এমনটাই খোদ জানিয়েছেন তিনি। এরইমধ্যে নতুন এ গানের কাজ শেষ করেছেন তিনি। ‘জোনিফার’ নামেই নিজের এ ভিডিওটি প্রকাশ করবেন তিনি।

জানা গেছে প্রায় ৩০০ নৃত্যশিল্পী নিয়ে এ গানে নেচেছেন লোপেজ। শুধু তাই নয়, ভিডিওটির মধ্যে ভাগে এক মিনিটের একটি স্নানের দৃশ্যে সম্পূর্ণ পোশাকবিহীন জেনিফার লোপেজকে আবিষ্কার করা যাবে। এরপর কো আর্টিস্টের সঙ্গে রয়েছে তার কিছু রগরগে দৃশ্য। সব মিলিয়ে এ গানটিতে যেন পুরোনো জেনিফার লোপেজকেই খুঁজে পাবেন শ্রোতা-দর্শক। তিনি এ গানটি প্রসঙ্গে বলেন, এটা আমার ক্যারিয়ারের সবচাইতে ভিন্নধর্মি একটি গান। মিউজিকের বিটে বিটে ভিডিওর দৃশ্যগুলো বদল হতে দেখা যাবে। সুপারহট লোপেজকেই সবাই এখানে আবিষ্কার করতে পারবেন। আশা করছি সবার কাছে ভালো লাগবে গানটি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর