February 25, 2024, 1:55 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর ধানমন্ডিতে পুলিশের অভিযানে ২৯০ বোতল বিদেশি মদ উদ্ধার’ এক নারী’সহ গ্রেফতার-২ এবারে হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৫০ মেট্রিকটন নারিকেল জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সরিষাবাড়ীতে ফসলের বৃদ্ধিকরণে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকের কারাদণ্ড ইসলামপুরে অতি দরিদ্র পরিবারের জীবনযাত্রার মান পরিবর্তনে গ্র্যাজুয়েশন সভা অনুষ্ঠিত উলিপুরে সংবাদ প্রচারের পর দোকান ঘর সরিয়ে নিতে নোটিশ দিলেন সহকারী কমিশনার ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ডিএমপি কমিশনার গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর, সাধারণ সম্পাদক সাগর কুড়িগ্রামের উলিপুরে ৬ জুয়াড়ী গ্রেফতার

পুত্রের মা শ্রাবণ্য তৌহিদা

পুত্রের মা শ্রাবণ্য তৌহিদা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছেলের মা হয়েছেন জনপ্রিয় মডেল-উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদা। এ নিয়ে তার খুশির সীমা নেই।  প্রথমবারের মতো সন্তানের মা হওয়া নিয়ে ভীষণ আনন্দিত শ্রাবণ্য। গত ৮ই নভেম্বর সন্ধ্যায় মালয়েশিয়ার সুবাঙ জয়া মেডিক্যাল সেন্টারে নবজাতকের জন্ম হয়েছে। তার নাম রাখা হয়েছে সারহান আবিয়ান খান শুদ্ধ। ছেলে সন্তানের মা হওয়ার পর শ্রাবণ্য ফেসবুকে ‘কুয়াশায় রৌদ্দুর’ শিরোনামে একটি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, অনুভব করছি নতুন প্রাণ।

গাছে গাছে নতুন পাতার আগমনে আনমনা হয়ে ভাবছি, ২০১৭ সাল আমার জন্য অনেক আবেগের। এই সালে এসেই বুঝতে পারলাম আমার রৌদ্রছায়ার খেলায় নতুন এক প্রাণের উৎস। সে একান্তই আমার। গত জুলাই থেকে ইউনিভার্সিটি অব মালেতে ইমার্জেন্সি মেডিসিন বিষয়ে এক বছরের ফেলোশিপ করতে গেছেন শ্রাবণ্য। পড়াশোনার পাঠ চুকিয়ে ছেলেকে নিয়ে ঢাকায় ফিরবেন তিনি। পেশাদার চিকিৎসক হিসেবেও সুনাম আছে তার। শোবিজ ও পেশাদার চিকিৎসক দুই কাজই সমানতালে সামনে চলেছেন তিনি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর