February 22, 2024, 5:07 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

নেহরার বিদায় স্মরণীয় করে রাখল টিম ইন্ডিয়া

নেহরার বিদায় স্মরণীয় করে রাখল টিম ইন্ডিয়া

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিলেন ভারতের অন্যতম নফল বোলার আশিস নেহরা। তবে জয় দিয়ে তার এই বিদায়কে স্মরণীয় করে রাখল টিম ইন্ডিয়া। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে দিল্লিতে নিউজিল্যান্ডকে ৫৩ রানে হারিয়ে ১-০ তে এগিয়ে গেছে দলটি।

দিল্লিতে ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড। ব্যাট করতে নেমে  বোলারদের ওপর রীতিমতো তা-বে চালায় ভারতের দুই ওপেনার রোহিত শর্মা ও শেখর ধাওয়ান। দুই ওপেনারের এমন দানবীয় ব্যাটিংয়ে ১৬ দশমিক ২ ওভারের উদ্বোধনী জুটিতে ভারত তুলে ফেলে ১৫৮ রান। টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে এটি তৃতীয় সর্বোচ্চ রানের উদ্বোধনী জুটি।

ধাওয়ান ৫২ বলে ৮০ রান করে ফেরার পর হার্দিক পান্ডিয়াকেও শূন্য রানে সাজঘর দেখান ইশ সোধি। পরে বিরাট কোহলির ১১ বলে ২৬ রান করলে ২০ ওভার শেষে ভারতের সংগ্রহ দাড়ায়  ৩ উইকেটে ২০২।

২০৩ রানের জবাবে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে নিউজিল্যান্ড। ওয়ানডে সিরিজে দারুণ ফর্মে থাকা টম ল্যাথাম টি-টোয়েন্টিতেও করেন ৩৬ বলে সর্বোচ্চ ৩৯ রান। অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাট থেকে আসে ২৪ বলে ২৮। শেষ দিকে দুটি করে চার ও ছক্কায় ১৪ বলে ২৭ রান করে ব্যবধান কমান মিচেল স্যান্টনার। র‌্যাংকিংয়ের শীর্ষ দলের ইনিংস শেষ হয় ১৪৯ রানে।

ভারতের পক্ষে অক্ষর প্যাটেল ও যুজবেন্দ্র চেহেল নেন দুটি করে উইকেট। ৪ ওভারে ২৯ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন নেহরা।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর