July 27, 2024, 9:30 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

নেহরার বিদায় স্মরণীয় করে রাখল টিম ইন্ডিয়া

নেহরার বিদায় স্মরণীয় করে রাখল টিম ইন্ডিয়া

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিলেন ভারতের অন্যতম নফল বোলার আশিস নেহরা। তবে জয় দিয়ে তার এই বিদায়কে স্মরণীয় করে রাখল টিম ইন্ডিয়া। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে দিল্লিতে নিউজিল্যান্ডকে ৫৩ রানে হারিয়ে ১-০ তে এগিয়ে গেছে দলটি।

দিল্লিতে ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড। ব্যাট করতে নেমে  বোলারদের ওপর রীতিমতো তা-বে চালায় ভারতের দুই ওপেনার রোহিত শর্মা ও শেখর ধাওয়ান। দুই ওপেনারের এমন দানবীয় ব্যাটিংয়ে ১৬ দশমিক ২ ওভারের উদ্বোধনী জুটিতে ভারত তুলে ফেলে ১৫৮ রান। টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে এটি তৃতীয় সর্বোচ্চ রানের উদ্বোধনী জুটি।

ধাওয়ান ৫২ বলে ৮০ রান করে ফেরার পর হার্দিক পান্ডিয়াকেও শূন্য রানে সাজঘর দেখান ইশ সোধি। পরে বিরাট কোহলির ১১ বলে ২৬ রান করলে ২০ ওভার শেষে ভারতের সংগ্রহ দাড়ায়  ৩ উইকেটে ২০২।

২০৩ রানের জবাবে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে নিউজিল্যান্ড। ওয়ানডে সিরিজে দারুণ ফর্মে থাকা টম ল্যাথাম টি-টোয়েন্টিতেও করেন ৩৬ বলে সর্বোচ্চ ৩৯ রান। অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাট থেকে আসে ২৪ বলে ২৮। শেষ দিকে দুটি করে চার ও ছক্কায় ১৪ বলে ২৭ রান করে ব্যবধান কমান মিচেল স্যান্টনার। র‌্যাংকিংয়ের শীর্ষ দলের ইনিংস শেষ হয় ১৪৯ রানে।

ভারতের পক্ষে অক্ষর প্যাটেল ও যুজবেন্দ্র চেহেল নেন দুটি করে উইকেট। ৪ ওভারে ২৯ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন নেহরা।

Share Button

     এ জাতীয় আরো খবর