July 27, 2024, 9:32 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

নবাগত নির্মাতার দুই ছবিতে অপু বিশ্বাস

নবাগত নির্মাতার দুই ছবিতে অপু বিশ্বাস

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

“কানাগলি’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এটি প্রযোজনা করবে ইমপ্রেস টেলিফিল্মস। ছবিটি পরিচালনা করবেন রবিন খান”Ñ ৬ নভেম্বর বিকেলে সঙ্গে আলাপে এমনটিই বলেছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সপ্তাহখানেক আগে জানা গিয়েছিলো বদিউল আলম খোকনের ‘কাঙাল’ নামের ছবি দিয়ে রূপালি পর্দায় প্রত্যাবর্তন হতে যাচ্ছে অপুর। এবার তিনি বললেন, “খোকন ভাইয়েরও আগে আমার কথা হয়েছিলো রবিন ভাইয়ের সঙ্গে। কিন্তু তিনি চাননি বলে ‘কানাগলি’ ঘোষণা দেইনি। ছবিটি নিয়ে আমি খুব আশাবাদী’।

কথায় কথায় অপু আরও জানান, একটি নয়, ইমপ্রেসের দুটি ছবিতে থাকছেন তিনি। ‘কানাগলি’র পরপর ‘একটা মন চাই’ শিরোনামের ছবিটিও তৈরি করবেন রবিন খান। আনুষ্ঠানিকভাবে চুক্তি না হলেও বিষয়টি ‘সেভেন্টি পারসেন্ট কনফার্ম’ বলে উল্লেখ করেছেন অপু।

নতুন নির্মাতার দুটি ছবিতে অভিনয়ে ঝুঁকির আশঙ্কা আছে কি-না জানতে চাইলে অপু হাসতে হাসতে বলেন, ‘রবিন ভাই নতুন হতে পারেন কিন্তু আমি তো নতুন নই। চলচ্চিত্র পরিচালনায় নতুন হলেও রবিন ভাইয়ের কাজের অভিজ্ঞতা কম নয়। সব মিলিয়ে আমরা ভালো কিছু উপহার দেবো।’

নির্মাতা রবিন খানের অবশ্য ‘একটা মন চাই’-এর ঘোষণা এখনই দিতে চান না। কথায় কথায় জানালেন, কামাল আহমেদ, মালেক আফসারী ও শহীদুল ইসলাম খোকনের মতো গুণী নির্মাতাদের সঙ্গে সহকারি হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন রবিন। সম্প্রতি মাহিকে নিয়ে ‘মন দেবো মন নেবো’ ছবির কাজ শুরু করেছেন। দ্বিতীয় ছবি ‘কানাগলি’তে নায়িকা হিসেবে পাচ্ছেন অপুকে।

Share Button

     এ জাতীয় আরো খবর