February 22, 2024, 4:00 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

নতুন বিজ্ঞাপনে মৌসুমী

নতুন বিজ্ঞাপনে মৌসুমী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বাংলা চলচ্চিত্রের গুণী অভিনেত্রী মৌসুমী বড় পর্দার অভিনয়ের বাইরে বিজ্ঞাপনেও নিয়মিত কাজ করছেন। রাজধানীর কোক স্টুডিওতে গতকাল নতুন একটি পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এর নির্দেশনা দিয়েছেন তরুণ নির্দেশক মেহেদী হাসিব। তিনি গতকাল মানবজমিনকে বলেন, এটা দারুণ একটা কনসেপ্টের বিজ্ঞাপন হতে যাচ্ছে। মৌসুমী আপা প্রধান মডেলের ভূমিকায় কাজ করছেন। আশা করি, এরফান চিনিগুড়া চালের নতুন এ বিজ্ঞাপনটি দর্শক পছন্দ করবেন।

মৌসুমী বলেন, এর আগে ২০১৫ সালে মেহেদী হাসিবের পরিচালনায় একটি বিস্কুটের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলাম। এবার এরফান চিনিগুড়া চালের মডেল হিসেবে কাজ করছি। বাজারে এরফানের পণ্যের সুপরিচিতি আছে আগে থেকেই। আশা করি, নতুন এ কাজটি দর্শক পছন্দ করবেন। ডট থ্রি প্রোডাকশনের ব্যানারে নির্মিত নতুন এ বিজ্ঞাপনটি খুব শিগগিরই দেশের সব টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানা যায়। এদিকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় চিত্রনায়ক ওমর সানীর সঙ্গে একটি স্টুডিওতে প্রেম’স কালেকশনের একটি ফটোসেশনে অংশ নেন মৌসুমী। সম্প্রতি ওমর সানী ও মৌসুমী একসঙ্গে ‘আমি নেতা হব’ নামের একটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন। এ ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। ছবিটিতে আরো অভিনয় করেছেন শাকিব খান ও বিদ্যা সিনহা মিম। খুব শিগগির ছবিটি সেন্সরে জমা হবে। এ ছাড়া মৌসুমী এ কে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ ছবিরও কাজ শেষ করেছেন। এ ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। এ ছাড়া উত্তম আকাশের পরিচালনায় সামনে আরো একটি নতুন ছবিতে কাজ শুরু করবেন বলে জানিয়েছেন মৌসুমী।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর