February 22, 2024, 4:28 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

দীর্ঘদিন পর ঋতুপর্ণা

দীর্ঘদিন পর ঋতুপর্ণা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দীর্ঘদিন পর আবারও রম্নপালি পর্দায় ফিরছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তার অভিনীত ‘ভালোবাসার বাড়ি’ ছবিটি পরিচালনা করেছেন নন্দিত নির্মাতা তরম্নণ মজুমজার। সদ্য মুক্তি পেয়েছে ছবিটির ফার্স্ট লুক। সেটি সব মহলে বেশ প্রশংসিত হয়েছে।

ওপার বাংলায় তরম্নণ মজুমদারের ছবি মানেই আজও অন্য রকম আগ্রহ কাজ করে দর্শকদের মধ্যে। তার গল্পের টানেই হলমুখী হন দর্শক। ‘ভালোবাসার বাড়ি’তেও সেই ঘরোয়া উষ্ণতা থাকবে বলে জানিয়েছেন ঋতুপর্ণা। ‘আলো’, ‘চাঁদের বাড়ি’র পর তরম্নণ মজুমদারের সঙ্গে এই ছবিতে কাজ করছেন ঋতুপর্ণা। মুখ্য ভূমিকায় আরও একবার দর্শকদের মন জয় করতে তৈরি তিনি।

এ প্রসঙ্গে ঋতুপর্ণার ভাষ্য, ‘তরম্নণ মজুমদারের ছবি মানেই অন্য রকম কিছু। দর্শক হুমড়ি খেয়ে হলে আসা। এই ছবিটির গল্পও দারম্নণ। আমার চরিত্রটিও মনে ধরবে দর্শকের। ‘ভালোবাসার বাড়ি’তে আটকা পড়বেন দর্শক।’

এদিকে কলকাতার এই জনপ্রিয় অভিনেত্রী কাজ করছেন বাংলাদেশের একটি ছবিতেও। অভিনেতা আলমগীরের পরিচালনায় এ ছবির নাম ‘একটি সিনেমার গল্প’। এখানে ঋতুকে দেখা যাবে আরিফিন শুভ’র বিপরীতে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর