September 8, 2024, 8:57 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

দীর্ঘদিন পর ঋতুপর্ণা

দীর্ঘদিন পর ঋতুপর্ণা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দীর্ঘদিন পর আবারও রম্নপালি পর্দায় ফিরছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তার অভিনীত ‘ভালোবাসার বাড়ি’ ছবিটি পরিচালনা করেছেন নন্দিত নির্মাতা তরম্নণ মজুমজার। সদ্য মুক্তি পেয়েছে ছবিটির ফার্স্ট লুক। সেটি সব মহলে বেশ প্রশংসিত হয়েছে।

ওপার বাংলায় তরম্নণ মজুমদারের ছবি মানেই আজও অন্য রকম আগ্রহ কাজ করে দর্শকদের মধ্যে। তার গল্পের টানেই হলমুখী হন দর্শক। ‘ভালোবাসার বাড়ি’তেও সেই ঘরোয়া উষ্ণতা থাকবে বলে জানিয়েছেন ঋতুপর্ণা। ‘আলো’, ‘চাঁদের বাড়ি’র পর তরম্নণ মজুমদারের সঙ্গে এই ছবিতে কাজ করছেন ঋতুপর্ণা। মুখ্য ভূমিকায় আরও একবার দর্শকদের মন জয় করতে তৈরি তিনি।

এ প্রসঙ্গে ঋতুপর্ণার ভাষ্য, ‘তরম্নণ মজুমদারের ছবি মানেই অন্য রকম কিছু। দর্শক হুমড়ি খেয়ে হলে আসা। এই ছবিটির গল্পও দারম্নণ। আমার চরিত্রটিও মনে ধরবে দর্শকের। ‘ভালোবাসার বাড়ি’তে আটকা পড়বেন দর্শক।’

এদিকে কলকাতার এই জনপ্রিয় অভিনেত্রী কাজ করছেন বাংলাদেশের একটি ছবিতেও। অভিনেতা আলমগীরের পরিচালনায় এ ছবির নাম ‘একটি সিনেমার গল্প’। এখানে ঋতুকে দেখা যাবে আরিফিন শুভ’র বিপরীতে।

Share Button

     এ জাতীয় আরো খবর