March 5, 2024, 9:09 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

টানাপড়েনের গল্পে নাদিয়া

টানাপড়েনের গল্পে নাদিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

একটি পারিবারিক টানাপড়েনের গল্প নিয়ে চ্যানেল নাইনের জন্য নির্মিত হচ্ছে ১০৪ পর্বের ধারাবাহিক নাটক ‘বহে সমান্ত্মরাল’। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া আহমেদ ও রওনক হাসান। বর্তমানে ঢাকা উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং চলছে। পি-আর প্রোডাকশন প্রযোজিত নাটকটি যৌথভাবে পরিচালনা করছেন চিত্রনাট্যকার শ্যামল ভাদুড়ী ও তুষার খান।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- রওনক হাসান, নাদিয়া আহমেদ, লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, নাফিসা চৌধুরী, নাফা, শেলী আহসান, সমাপ্তি, শিশির, শেখ মাহবুবুর রহমান, লীনা ফেরদৌসী, আফরি সেলিনা আফরি প্রমুখ।

এর গল্পে দেখা যাবে, চৌধুরী হাফিজ (পরিবার প্রধান) উদ্দীন মারা গেছেন দু’বছর আগে। তখন থেকে পারিবারিক প্রতিষ্ঠানের হাল ধরে ছেলে চৌধুরী আয়ান হাফিজ। যদিও ঘরে-বাইরে মা তাহমিনা হাফিজের কথার ওপর কোনো কথা নেই। বাড়িতে তাহমিনার ডান হাত হচ্ছে দোলা। চৌধুরী গ্রম্নপ অব কোম্পানির জিএম এবং পারিবারিক বন্ধু আবুল কালাম আজাদের মেয়ে দোলা।

ছোট বেলায় বাবা-মায়ের বিচ্ছেদের পর বলতে গেলে এই চৌধুরী বাড়িতেই বড় হয়েছে সে। তাহমিনার ইচ্ছে দোলা আয়ানের বউ হয়ে এ বাড়িতেই থাকবে। ঠিক সে সময় আয়ান বাড়িতে স্ত্রী হিসেবে নিয়ে আসে অন্য একজনকে। শুরম্ন হয় চরম পারিবারিক টানাপড়েন।

পরিচালক জানান, নাটকটি ডিসেম্বর থেকে চ্যানেল নাইনে সপ্তাহে তিন দিন করে প্রচার হবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর