March 5, 2024, 9:14 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

জাপানের বিপক্ষে ব্রাজিল দলে অনিশ্চিত কৌতিনিয়ো

জাপানের বিপক্ষে ব্রাজিল দলে অনিশ্চিত কৌতিনিয়ো

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

চোটের কারণে জাপানের বিপক্ষে ব্রাজিলের ফিলিপে কৌতিনিয়োর খেলার সম্ভাবনা নেই বললেই চলে। তবে চার দিন পর ইংল্যান্ডের বিপক্ষে লিভারপুলের এই মিডফিল্ডার খেলতে পারেন বলে জানিয়েছেন ব্রাজিল দলের চিকিৎসক।

ঊরুর চোটের কারণে লিভারপুলের হয়ে গত তিন ম্যাচে খেলতে পারেননি কৌতিনিয়ো। তবে দুটি প্রীতি ম্যাচের জন্য যোগ দিয়েছেন জাতীয় দলে।

আগামী শুক্রবার ফ্রান্সের লিলে জাপানের বিপক্ষে খেলবে ব্রাজিল। চার দিন পর ওয়েম্বলিতে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে তিতের দল।

চিকিৎসক রদ্রিগো লাসমার গত সোমবার জানিয়েছেন, কৌতিনিয়ো এখনও বল নিয়ে অনুশীলন করেননি।

“কৌতিনিয়ো বাঁ-ঊরুর অ্যাবডাক্টরে পেশির চোটে ভুগছে। সেরে ওঠার চূড়ান্ত ধাপে আছে সে। আমরা জানতাম যে সে পুরোপুরি ফিট নাও হতে পারে। কিন্তু আমরা চেয়েছি সেরে উঠার চূড়ান্ত ধাপটায় সে আমাদের সঙ্গে থাকুক।”

“জাপানের বিপক্ষে তার খেলার সম্ভাবনা খুবই কম। তবে ইংল্যান্ডের বিপক্ষে তার খেলা নিশ্চিত করতে কাজ করছি আমরা।”

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর