July 27, 2024, 5:27 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

ঘনিষ্ঠ ছবি ভাইরালের পর ভেঙে পড়েছিলেন মাহিরা

ঘনিষ্ঠ ছবি ভাইরালের পর ভেঙে পড়েছিলেন মাহিরা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

রণবীর কাপুরের সঙ্গে মাহিরা খান ঘনিষ্ঠ সময় কাটাচ্ছেন নিউইয়র্কে। খোলামেলা পোশাক পড়ে এ অভিনেতার সঙ্গে ধূমপানও করছেন। এমন ছবি গেলো সেপ্টেম্বর মাসে ভাইরাল হয়ে পড়ে অনলাইনে। আর এর মাধ্যমে বেশ সমালোচনার মুখে পড়েন মাহিরা। বিশেষ করে পাকিস্তানের অভিনেত্রী হওয়ায় সে দেশে বেশ সমালোচিত হয়েছেন তিনি। মুসলিম অভিনেত্রীর এমন ছবি প্রকাশের পর ঝড় বয়ে যায় মাহিরার ওপর।  সে সময় নাকি বেশ ভেঙে পড়েছিলেন এ অভিনেত্রী।

তেমনটাই তিনি জানিয়েছেন সম্প্রতি। একটি সাক্ষাৎকারে তিনি জানান, যখন ছবিটি ভাইরাল হলো তখন আমি প্রতিদিনই ভাবতাম এ বিষয়ে কিছু বলবো। কিন্তু প্রতিবারই পিছিয়ে যেতাম। আমি বেশ ভেঙে পড়েছিলাম তখন। আসলে এ ছবিটি এভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে আসবে সেটা ভাবতে পারিনি। এমনকি আমার পরিবারও অসন্তোষ প্রকাশ করেছিলো। আমি পরিবারের কাছে ক্ষমাও চেয়েছি। আমি বুঝেছি হয়তো আমার ভক্তরা এমন ছবি মেনে নিতে পারেননি। এরকম আর হবে না বলেও আমি কথা দিচ্ছি।

Share Button

     এ জাতীয় আরো খবর