February 22, 2024, 5:21 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

এবার গানের শিক্ষক স্বাগতা

এবার গানের শিক্ষক স্বাগতা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোটবেলা থেকেই গান করছেন দর্শকপ্রিয় অভিনেত্রী-উপস্থাপিকা স্বাগতা। বাবার কাছেই প্রথম তার গানের হাতে খড়ি হয়। পরবর্তী সময়ে অনিল কুমার সাহা, নীলুফা ইয়াসমিন, ফেরদৌস আরার কাছে তিনি গান শেখেন। এখন তিনি নিজেই গান শেখাচ্ছেন বলে জানান। স্বাগতা বলেন, উত্তরায় জনপ্রিয় অভিনেত্রী আফসানা মিমির একটি প্রতিষ্ঠানে শিশুদের গান শেখাচ্ছি। গেল ৬-৭ মাস হলো এটা করছি।

শিশুদের গান শেখাতে আমার ভালো লাগে। প্রতি সপ্তাহে একদিন এখানে আমি ক্লাস নিচ্ছি। এখানে শিশুদের সংগীতের বেসিক শিক্ষা দিচ্ছি আমি। তিনি আরো বলেন, ভিকারুন্নিসা স্কুলের পাশে আমার বাবার আনন্দম সংগীতাঙ্গন নামে একটি গানের স্কুল রয়েছে। সেখানেও আমি মাঝে মধ্যে ক্লাস নিচ্ছি। এদিকে এই অভিনেত্রী বর্তমানে অভিনয় ও উপস্থাপনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার অভিনীত ‘সানফ্লাওয়ার’ শিরোনামের একটি ধারাবাহিক প্রচার হচ্ছে এনটিভিতে। চলতি মাসের শেষ সপ্তাহে আনোয়ার হোসেন বুলুর নতুন একটি ধারাবাহিকের কাজ শুরু করবেন বলে জানান তিনি। ধারাবাহিকের বাইরে খ- নাটকের কাজও করছেন এই অভিনেত্রী। এ ছাড়া বাংলাভিশনে ‘সোনালী দিনের রূপালী গল্প’ শীর্ষক একটি চলচ্চিত্রবিষয়ক অনুষ্ঠানও উপস্থাপনা করছেন।

এই অনুষ্ঠানে প্রতিটি পর্বে স্বাগতা ব্যতিক্রমী সাজে দর্শকদের সামনে উপস্থিত হয়ে থাকেন। একেকটি পর্বে একটি সিনেমার নায়িকার অনুকরণে তিনি পর্দায় আসেন বলে জানান। এরইমধ্যে আরো কয়েকটি চ্যানেলে উপস্থাপনার বিষয়ে কথা হচ্ছে বলেও জানান স্বাগতা। উপস্থাপনা প্রসঙ্গে তিনি বলেন, আমি একটু ব্যতিক্রমী অনুষ্ঠানগুলো উপস্থাপনা করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। আমার অনুষ্ঠানের সব কিছু অন্যান্যের থেকে ভিন্ন হয়। চ্যানেলগুলোর সঙ্গে নতুন অনুষ্ঠান নিয়ে কথা হচ্ছে। বাজেট ও আনুষঙ্গিক বিষয়গুলো মিলে গেলে নতুন কোনো অনুষ্ঠানে শিগগিরই আমাকে দেখা যাবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর