July 13, 2024, 11:53 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

বিদায় সিলেট, এবার লড়াই জমবে ঢাকায়

বিদায় সিলেট, এবার লড়াই জমবে ঢাকায়

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

শেষ হলো বিপিএল সিলেট পর্ব। ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সমাপ্ত হলো সিলেটে। এই পর্বে সবচেয়ে স্মরণীয় হয়ে রইল স্বাগতিক সিলেট সিক্সার্সের পারফরম্যান্স। স্বাগতিক দল সিলেট সিক্সার্স ‘লাগলে বাড়ি বাউন্ডারি’ স্লোগানে মাঠ কাঁপিয়ে স্মরণীয় করে রাখে। চার ম্যাচের ৩টিতেই টানা দাপুটে জয়রথ। এতে মহা-আনন্দে ছিলেন সিলেটের দর্শক।

বিপিএলের এই উন্মাদনা সিলেটে ভাসছে গত কদিন। দেশের ক্রিকেটের সবচেয়ে জমকালো আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। প্রথমবারের মতো এই লিগের খেলা আয়োজিত হয়েছিল সিলেটে। আলোয় উদ্ভাসিত হয়ে উঠেছিল সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম। কিন্তু বুধবার রাতে খেলা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে সেখানে নিভে যায় উজ্জ্বল আলোর ঝলকানি। রাজ্যের নিরবতা নেমে এসেছে এখন সেই মিলন মেলায়।

তবে নতুন করে বিপিএল উন্মাদনায় মাতবে ঢাকা। আগামীকাল রোববার রংপুর রাইডার্স বনাম রাজশাহী কিংসের ম্যাচ দিয়ে শুরু হবে ঢাকা পর্ব। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটসের প্রতিপক্ষ সিলেট সিক্সার্স। ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলতে ইতোমধ্যেই এসেছেন পাকিস্তানের ড্যাশিং অলরাউন্ডার শহিদ আফ্রিদি। এইপর্বে ফিরতে পারেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সে খেলা বাংলাদেশের সেরা অলরাউন্ডার তামিম ইকবাল এবং রাজশাহী কিংসে খেলা তরুণ পেসার মুস্তাফিজুর রহমান। তাই ঢাকা পর্বে থাকছে নতুন উন্মাদনা।

ঢাকায় প্রথম দফায় খেলা শেষ হবে ২১ নভেম্বর। দুদিন বিরতি দিয়ে চট্টগ্রামে যাবে বিপিএল। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলা হবে ২৯ নভেম্বর পর্যন্ত। এরপর ২ ডিসেম্বর থেকে ফাইনাল পর্যন্ত বাকি ম্যাচগুলো আবার হবে ঢাকার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে।

এদিকে সিলেট পর্ব শেষে চার ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে সিলেট সিক্সার্স আছে পয়েন্ট তালিকার শীর্ষে। আর দুটি করে ম্যাচ খেলে এক জয় নিয়ে এরপর আছে যথাক্রমে ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্স, চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্স। আর দুই ম্যাচের কোনোটিতেই জয় না পেয়ে শূন্য হাতেই ঢাকায় আসছে রাজশাহী কিংস।

Share Button

     এ জাতীয় আরো খবর