July 13, 2024, 3:47 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

আমি জাতীয় দল চালাই না: মেসি

আমি জাতীয় দল চালাই না: মেসি

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

আর্জেন্টিনা দল নির্বাচনে প্রভাব বিস্তার করার অভিযোগ ‘সম্পূর্ণ মিথ্যা’ বলে উড়িয়ে দিয়েছেন লিওনেল মেসি।

২০১৮ রাশিয়া বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্ব থেকে একসময় ছিটকে পড়ার শঙ্কায় পড়ে গিয়েছিল আর্জেন্টিনা। তবে শেষ রাউন্ডে মেসির দুর্দান্ত হ্যাটট্রিকে একুয়েডরকে ৩-১ গোলে হারিয়ে সরাসরিই বিশ্বকাপে উঠে যায় দুবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় মেসির বিরুদ্ধে প্রায়ই অভিযোগ ওঠে, আর্জেন্টিনা দল নির্বাচনে তিনি নাকি অনেক প্রভাব বিস্তার করেন।

মেসির বন্ধু মাক্সি লোপেসের সাবেক স্ত্রীকে বিয়ে করা ইন্টার মিলান অধিনায়ক মাউরো ইকার্দি সাম্পাওলির ডাক পাওয়ার আগে ২০১৩ সাল থেকে আর্জেন্টিনা দলে সুযোগ পাননি।

তবে মেসি দৃঢ়তার সঙ্গে জানালেন, কখনোই তিনি কোচের সিদ্ধান্তে প্রভাব রাখেন না।

“বলা হয়, ইকার্দিকে আমি নাকি জাতীয় দলে চাইনি। তবে একজন খেলোয়াড় দলে আসবে কী-না, সে সিদ্ধান্ত আমি কখনও নেইনি।”

“এখন এটা পরিষ্কার, যা কিছু বলা হয়েছিল তার সবই মিথ্যা। আমি কখনই বলিনি, জাতীয় দলে আমি ইকার্দিকে চাই নাৃএটা সম্পূর্ণ মিথ্যা। কারণ, জাতীয় দল আমি চালাই না।”

Share Button

     এ জাতীয় আরো খবর