September 8, 2024, 8:35 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

মেন্ডিস নেই ভারতের বিপক্ষে টেস্টে

মেন্ডিস নেই ভারতের বিপক্ষে টেস্টে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

ভারতের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে শ্রীলঙ্কা দল থেকে বাদ পড়েছেন ব্যাটসম্যান কুশল মেন্ডিজ ও কৌশল সিলভা। চলতি মাসের শেষ দিকে ভারত সফরে তিন টেস্টের সিরিজ শুরু করেব লঙ্কানরা। ইনজুরির কারণে পাকিস্তান সিরিজ মিস করা সাবেক অধিনায়ক পুরোপুরি ফিট হয়ে দলে ফিরেছেন। বাদ পড়েছেন পেসার নুয়ান প্রদীপও।

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ এ-দলের বিপক্ষে সিরিজে ভাল করে ভারতগামী ১৫ সদেস্যর দলে ফিরেছেন দুই অলরাউন্ডার ধনঞ্জয়া ডি সিলভা এবং দাসুন শানাকা। ক্যারিবীয় এ-দলের বিপক্ষে অঘোষিত টেস্ট লঙ্কান এ-দলের নেতৃত্ব দেয়া ২৬ বছর বয়সী ধনঞ্জয়া তিন ম্যাচ সিরিজে ৫২ গড়ে সর্বোচ্চ ২৬০ করেছেন। ইতোপূর্বে গত বছর ইংল্যান্ডের বিপক্ষে মাত্র একটি টেস্ট খেলা শানাকা ৬১ গড়ে দ্বিতীয় সর্বোচ্চ ১৮৩ রান করেন। সাবেক ব্যাটসম্যান থিলান সামারাবীরাকে তিন বছরের জন্য লঙ্কান দলের ব্যাটিং কোচ নিয়োগ দেয়া হয়েছে।

কলকাতার ইডেন গার্ডেনে-এ ১৬ নভেম্বর তিন টেস্টর সিরিজ শুরু করবে শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কা টেস্ট দল : দিনেশ চান্ডিমাল (অধিনায়ক), দিমুথ করুনারতেœ, ধনঞ্জয়া ডি সিলভা, সাদিরা সামারাবিক্রমা, অ্যাঞ্জেলো ম্যাথুস, লাহিরু থিরিমান্নে, রঙ্গনা হেরাথ, সুরঙ্গ লাকমাল, দিলরুয়ান পেরেরা, লাহিরু গামেগে, লক্ষন সান্দাকান, বিশ্ব ফার্নান্দো,দাসুন শানাকা, নিরোশান ডিকবেলা (উইকেটরক্ষক), রোশেন সিলভা।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর