July 13, 2024, 3:44 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

জামাল দিল্লিতে ৩২তম

জামাল দিল্লিতে ৩২তম

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

ভারতের নয়া দিল্লিতে প্যানাসনিক ওপেন গলফে শুরুটা ভালো হলেও শেষটা আশানুরূপ হয়নি জামাল হোসেন মোল্লার। যৌথভাবে ৩২তম হয়ে এশিয়ান ট্যুরের এ প্রতিযোগিতা শেষ করেছেন বাংলাদেশের এই গলফার।

দিল্লি গলফ ক্লাবে রোববার চতুর্থ ও শেষ রাউন্ডে চারটি বার্ডির পাশাপাশি তিনটি বোগি করেন জামাল। চার রাউন্ড মিলিয়ে পারের চেয়ে দুই শট কম খেলে পাঁচজনের সঙ্গে ৩২তম হন তিনি।

যৌথভাবে চতুর্দশ স্থানে থেকে প্রথম রাউন্ড শেষ করা জামাল দ্বিতীয় রাউন্ডে উঠে আসেন দশম স্থানে। কিন্তু তৃতীয় রাউন্ডে পারের চেয়ে চার শট বেশি খেলে নেমে যান ৩৬তম স্থানে।

চার লাখ ডলার প্রাইজমানির এই প্রতিযোগিতায় পারের চেয়ে ১৭ শট কম খেলে সেরা হয়েছেন স্বাগতিক দেশের শিব কাপুর।

Share Button

     এ জাতীয় আরো খবর