May 22, 2024, 10:33 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিরিয়ায় গাড়ি বোমা হামলা, নিহত অনেকে

সিরিয়ায় গাড়ি বোমা হামলা, নিহত অনেকে

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

সিরিয়ার অন্তত একটি গাড়ি বোমা হামলায় বেশ কয়েকজন নিহত হয়েছে বলে দাবি করেছে যুক্তরাজ্য ভিত্তিক মানবাধিকার পর্যবেক্ষণ সংস্থা সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস। তবে হামলায় নিহদের সঠিক সংখ্যা এখনও জানাতে পারেনি তার। রবিবার ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, কনোকো ও জাফরা বিদ্যুৎ কেন্দ্রর মাঝামাঝি একটি এলাকায় এই হামলা চালানো হয়। এলাকাটি যুক্তরাষ্ট্র সমর্থিত বাহিনী সিরিয়ান ডেমোক্রেটিস ফোর্স নিয়ন্ত্রণ করে।

এর আগে সিরিয়ান অবজারভেটরি জানিয়েছিলো বৃহস্পতিবার জঙ্গিগোষ্ঠী আইএসের দখল থেকে সিরিয়ার দেইর আল জর প্রদেশ পুনরুদ্ধার করেছে দেশটির সেনাবাহিনী। ২০১৪ সাল থেকেই শহরটি দখল করে রেখেছিলো আইএস। প্রায় ৯৩ হাজার বেসামরিক নাগরিক সেখানে বন্দি ছিলো।

এখনও সিরিয়ার পশ্চিমাঞ্চলে হামা প্রদেশের কিছু অংশ আইএসের দখলে রয়েছে। দেইর আল জরের নিকটবর্তী শহর আলবু কামাল শহরেও অভিযান চালানো শুরু করেছে সিরীয় সেনাবাহিনী।

Share Button

     এ জাতীয় আরো খবর