May 28, 2024, 7:43 pm

সংবাদ শিরোনাম
আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের

সাভারে চলন্ত বাসে ডাকাতির সময় অস্ত্রসহ ২৮ ডাকাত আটক ॥ রিমান্ডের আবেদন

সাভারে চলন্ত বাসে ডাকাতির সময় অস্ত্রসহ ২৮ ডাকাত আটক ॥ রিমান্ডের আবেদন
সাভার প্রতিনিধি


সাভারের আশুলিয়া থেকে আন্তঃজেলা ডাকাত দলের ২৮ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন, দেশীয় অস্ত্রসহ ২৪টি মোবাইল ফোন সেট এবং ১০ হাজার টাকা। এছাড়া এই আটক অভিযানের সময় ডাকাতের হামলায় দুই পুলিশ কর্মকর্তাসহ অন্তত ৪ পুলিশ আহত হয়েছে।
বৃহস্পতিবার গভীর রাতে ঢাকা-আরিচা মহা সড়কের নবীনগর বাস স্ট্যান্ড থেকে তাদের আটক করা হয় বলে জানায় পুলিশ।
আশুলিয়া থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল জানান, একটি সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের চক্র বাসে করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থানা পুলিশ ঢাকা-আরিচা মহাসড়কে অবস্থান নেয়। এসময় পুলিশ একটি বাসকে সন্দেহ করে এবং বাসটিকে নজরদারীতে রাখে। বাসটি প্রথমে সাভার থেকে মানিকগঞ্জ যায়। পরে বাসটি যখন মানিকগঞ্জ থেকে ঘুরে সাভারের উদ্দেশ্যে রওনা হয় পথিমধ্যে নবীনগর বাস স্ট্যান্ডে বাসটি পৌঁছালে আশুলিয়া থানা পুলিশ বাসটি আটক করে। এবং বাসের ভিতরে থাকা সকলকে নিচে নেমে আসতে আহ্বান জানান। এসময় বাসের ভিতর থেকে ডাকাত দলের সদস্যরা গুলি ছুঁড়ে। পরে পুলিশও পাল্টা গুলিছোড়ে। এক পর্যায়ে পুলিশ বাসটি আটক করতে সক্ষম হয়। এবং বাসের ভিতরে থাকা আন্তঃজেলা ডাকাত দলের ২৮ সদস্যকে হাতেনাতে আটক করে।
এসময় তাদের কাছ থেকে  উদ্ধার করা হয়েছে ১টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন, দেশীয় অস্ত্রসহ ২৪টি মোবাইল ফোন সেট এবং ১০ হাজার টাকা। এছাড়া এই আটক অভিযানের সময় ডাকাতের হামলায় আশুলিয়া থানার পরিদর্শক আব্দুল আউয়াল,পরিদর্শক জাহিদুর রহমানসহ অন্তত ৪ পুলিশ আহত হয়। পুলিশের অভিযোগ আটক ডাকাতরা সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে গাড়িতে যাত্রীদের উঠিয়ে টাকা ও মোবাইল ফোনসহ মূল্যবান মালামাল লুটপাট করে আসছিলো দীর্ঘ দিন ধরে। ডাকাতদের গ্রেফতার করায় বাস যাত্রীরা সন্তোষ প্রকাশ করেছেন। আশুলিয়া থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল জানান, এ ঘটনায় আশুলিয়া থানায় অস্ত্র ও ডাকাতির ঘটনায় পৃথক দু’টি মামলা দায়ের হয়েছে।
এদিকে আটক ডাকাত সদস্যদের আজ শুক্রবার দুপুরে দায়ের হওয়া পৃথক দু’টি মামলায় ৫দিন করে ১০দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Share Button

     এ জাতীয় আরো খবর