October 11, 2024, 7:20 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

বৃষ্টির জন্য পিছিয়ে প্রভা

বৃষ্টির জন্য পিছিয়ে প্রভা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বৃষ্টির জন্য পিছিয়ে গেল ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার প্রথম ছবি ‘রূপবতী’র শুটিং। এই ছবির গল্পটি আউট ডোরের। ফলে এই সময়ে বৃষ্টির কারণে ছবির শুটিং শুরু করা সম্ভব হচ্ছে না বলে জানালেন নির্মাতা অঞ্জন আইচ। তিনি আরো বলেন, বৃষ্টির মধ্যে এই ছবির শুটিং ভালোভাবে করা সম্ভব নয়। আমি চাই টানা শুটিংয়ের কাজ শেষ করতে। সেই জন্য আমাকে অপেক্ষা করতে হচ্ছে।

আগামী নভেম্বরের দিকে শুটিং শুরু করার পরিকল্পনা করছি। এদিকে প্রভা বলেন, আমি নিশ্চিত করে বলতে পারছি না কখন থেকে ছবির কাজ শুরু হবে। এখনো এই ছবির মহরতসহ অনেক কিছু বাকি আছে। সব কিছু ফাইনাল হলে আমি ছবিটি নিয়ে কথা বলবো। এই ছবিতে ছোট পর্দার এই অভিনেত্রী জুটি বাঁধবেন জনপ্রিয় অভিনেতা ফেরদৌসের সঙ্গে। এর আগে এই অভিনেত্রীর চলচ্চিত্রে অভিষেক হওয়ার কথা ছিল নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘মনপুরা’ ছবিতে। কিন্তু বিভিন্ন কারণে সেটি হয়নি। গ্ল্যামারস এই মডেল-অভিনেত্রী এখন ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আসছে ঈদের একাধিক নাটকে তাকে দেখা যাবে বলে জানান তিনি। প্রভা বলেন, রমজানের ঈদের পরেই কোরবানির ঈদের ব্যস্ততা শুরু হয়। এরইমধ্যে ঈদের জন্য কয়েকটি নাটকের শুটিং শেষ করেছি। হাতে আরো কয়েকটি নাটকের স্ক্রিপ্ট আছে।

Share Button

     এ জাতীয় আরো খবর