October 11, 2024, 5:25 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

‘ভাইজান’ আসছে সব বাধা পেরিয়ে

‘ভাইজান’ আসছে সব বাধা পেরিয়ে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গত ঈদে শাকিব খান অভিনীত কলকাতার ছবি ‘ভাইজান’ বাংলাদেশে মুক্তির জন্য প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সব ধরনের চেষ্টাই করেছিল। কিন্তু আদালতের নির্দেশনা ‘উৎসবে ভারতীয় ছবি মুক্তি নয়’ থাকার কারণে তখন আর ছবিটি মুক্তি পায়নি।

নতুন খবর হলো, সব বাধা পেরিয়ে ২০ জুলাই বাংলাদেশের প্রেক্ষাগৃহে দক্ষিণ এশিয়ার আঞ্চলিক মুক্ত বাণিজ্য চুক্তির (সাফটা) আওতায় ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন ছবিটির বাংলাদেশের পরিবেশক এন ইউ আহমেদ ট্রেডার্স কতৃপক্ষ। পরিবেশক প্রতিষ্ঠানের কর্ণধার কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু বলেন, ‘ছবিটি ৫০টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার ইচ্ছে আমাদের রয়েছে। আমাদের পরিকল্পনার অংশ হিসেবেই প্রথম সপ্তাহে কম সংখ্যক হলে ছবিটি মুক্তি দেওয়া হবে।’

এ দিকে গত সোমবার (১৬ জুলাই) শাকিবের ‘ভাইজান’ বাংলাদেশের সেন্সর বোর্ড এ দেশে মুক্তির অনুমতি দিয়েছে। সেদিনই ছবিটি প্রদর্শিত হয় আর আনকাট ছাড়পত্র দেয়।

ছবিটি নির্মাণ করেছেন জয়দীপ মুখার্জী। প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ। শাকিব খান, শ্রাবন্তী ছাড়াও এতে অভিনয় করেছেন মনিরা মিঠু ও দীপা খন্দকার।

এ ছাড়াও অভিনয় করেছেন কলকাতার রজতাভ দত্ত, শান্তিলাল মুখার্জি, সুপ্রিয় দত্ত প্রমুখ। গত মার্চে কলকাতায় এই ছবির শুটিং শুরু হয়। এরপর টানা শুটিং হয় লন্ডনে।

Share Button

     এ জাতীয় আরো খবর