October 11, 2024, 5:14 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

এবারই প্রথম ধারাবাহিকে

এবারই প্রথম ধারাবাহিকে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জনপ্রিয় মডেল-অভিনেত্রী আশনা হাবীব ভাবনা। ছোট পর্দায় একক নাটক ও টেলিছবিতে নিয়মিত এই অভিনেত্রী। ক্যারিয়ারে এখনো কোনো দীর্ঘ ধারাবাহিকে তাকে দেখা যায়নি। তবে এবার প্রথমবারের মতো অনিমেষ আইচের গল্পে নাগরিক টিভির জন্য ‘জোছনাময়ী’ শিরোনামের একটি ধারাবাহিকে অভিনয় করছেন বলে জানান তিনি। এরইমধ্যে এটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। আসছে ঈদের পরেই আবার ধারাবাহিকটির শুটিং শুরু হবে।

এটিতে প্রধান চরিত্র জোছনার ভূমিকায় থাকছেন এই গ্ল্যামারকন্যা। এটিতে আরো দেখা যাবে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। প্রথমবারের মতো ধারাবাহিকে অভিনয় করা প্রসঙ্গে ভাবনা বলেন, আমি কখনোই কোনো লম্বা সিরিয়াল করিনি। কিছু সিরিয়াল করতে গিয়ে আবিষ্কার করেছি কেউ এই কাজটা মনোযোগ দিয়ে করে না। গল্পের ঠিক থাকে না। তাই সিরিয়াল করা হয়নি। কিন্তু নাগরিক টেলিভিশনের এই ধারাবাহিকের চিন্তা আমার ভালো লেগেছে। গল্প ভাবনা ও ধারাবাহিকটির অ্যারেঞ্জমেন্টও আমার পছন্দ হয়েছে। সেই কারণে এই ধারাবাহিকটিতে যুক্ত হয়েছি। প্রথম ধারাবাহিকে ভাবনাকে কেমন চরিত্রে দেখা যাবে জানতে চাইলে বলেন, এতে আমাকে দেখা যাবে একজন প্রতিবাদী নারী রূপে। একটা মেয়ের স্ট্রাগল। তার প্রতিদিনের জীবনচিত্র আমার চরিত্রের মধ্যে দর্শকরা দেখবে। আমাদের আশপাশে এমন অনেক জোছনা রয়েছে তাদের জীবনের প্রতিচ্ছবি আমার এই চরিত্রে। এটি সম্পূর্ণ নারীপ্রধান একটি গল্পের ধারাবাহিক। ধারাবাহিকটি নিয়ে আমি বেশ আশাবাদী। এদিকে ভাবনা এখন আসছে ঈদের নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বর্তমান ব্যস্ততা নিয়ে তিনি বলেন, রমজানের ঈদের পর কোরবানির ঈদের জন্য সময় বেশি পাওয়া যায় না। তাই ঈদের ছুটি কাটিয়ে আবারো আসছে ঈদের জন্য কাজ শুরু করেছি। এবার ঈদেও দর্শকদের ভালো কিছু নাটক উপহার দিতে চাই। অন্যদিকে এই অভিনেত্রী সম্প্রতি একটি শর্টফিল্মের গল্প লিখেছেন বলেও জানিয়েছেন। আন্তর্জাতিক বাজারের জন্য তিনি শর্টফিল্মটি নির্মাণ করার পরিকল্পনা করছেন। এখন এটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। এর আগে ভাবনা ‘গুলনেহার’ শিরোনামের একটি উপন্যাস লিখেছেন। গেল ঈদে তার লেখা এ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘গুলনেহার’ টেলিছবিটি। এটিতে প্রধান চরিত্রে অভিনয় করেন দিলারা জামান। টেলিছবিটির জন্য দর্শকদের কাছ থেকে বেশ প্রশংসা পেয়েছেন ভাবনা।

Share Button

     এ জাতীয় আরো খবর