October 11, 2024, 3:21 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

আবারো আবেদনময়ী ঋতুপর্ণা

আবারো আবেদনময়ী ঋতুপর্ণা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বাংলা বাণিজ্যিক ছবিতে একের পর এক কাজ করে ইন্ডাস্ট্রির চাকা সচল যেমন রেখেছেন,  তেমনই ‘পারমিতার একদিন’ থেকে ‘দহন’ এ প্রমাণ করে দিয়েছেন তথাকথিত অন্যধারার সিনেমাতেও সমান সাফল্য ডেকে আনতে পারেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এবং অন্তত এ ক্ষেত্রে তার সাফল্যের রেকর্ড বাংলা ছবির নায়কদের কাছেও ঈর্ষণীয়। খুব সচেতনভাবেই বেশ কয়েক বছর ধরে তিনি এমন ছবি করে চলেছেন যেখানে নারীদের চাওয়া-পাওয়া, অভাব-অভিযোগ, ব্যক্তি স্বাধীনতার কথা উঠে এসেছে। সুচিত্রা ভট্টাচার্যের উপন্যাস অবলম্বনে এই ছবির চিত্রনাট্য সাজিয়েছেন অগ্নিদেব। এবার তার নতুন ছবি ‘গহীন হৃদয়’ মুক্তি পেতে চলেছে। এ ছবিতে আবেদনময়ী ঋতুপর্নাকেই আবিষ্কার করা যাবে।

বেশ কয়েকটি যৌন ও খোলামেলা দৃশ্যে দেখা যাবে তাকে। গল্প অনুযায়ী সাহিনী (ঋতুপর্ণা সেনগুপ্ত) এবং ভাস্কর (দেবশঙ্কর হালদার) দম্পতি। কিন্তু অসুখী দাম্পত্য ছেড়ে বেরিয়ে আসতে চান সোহিনী। সে সময় ভাস্করের ছোটবেলার বন্ধু অনুপম (কৌশিক সেন)-এর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন তিনি। এর মধ্যেই ভাস্করের ব্রেন টিউমার ধরা পড়ে। কী হবে এর পর? কোন দিকে বাঁক নেবে গল্প? তাই নিয়েই এগোবে এ সিনেমা। প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, দেবশঙ্কর হালদার এবং কৌশিক সেন। সব কিছু ঠিক থাকলে আগামি সপ্তাহে মুক্তি পেতে চলেছে ছবিটি।

Share Button

     এ জাতীয় আরো খবর