October 11, 2024, 3:26 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

ক্যাটরিনা জন্মদিনে পরিবারের সঙ্গে ঘুরতে যাবেন

ক্যাটরিনা জন্মদিনে পরিবারের সঙ্গে ঘুরতে যাবেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আগামী সোমবার বলিউড তারকা ক্যাটরিনা কাইফের জন্মদিন। শুটিংয়ের ব্যস্ততার কারণে অনেক সময় পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপন করা সম্ভব হয় না। তবে এবার তিনি বিশেষ এই দিনটি  পরিবারের সবার সঙ্গে উদযাপন করতে চান।

ব্যস্ততার মধ্যেও জন্মদিনে পরিবারের সবাইকে নিয়ে বেড়াতে যাবেন ক্যাট। বেড়াতে যাওয়ার স্থানটি ক্যাটরিনাসহ পরিবারের সবার পছন্দের। যদিও জন্মদিনে কোথায় বেড়াতে যাবেন তা প্রকাশ করেননি ক্যাট।

সূত্রমতে, জন্মদিন উদযাপন করেই ‘জিরো’ ছবির শ্যুটিং শুরু করবেন তিনি। এ ছবিতে তিনি শাহরুখ খানে বিপরীতে অভিনয় করছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর