October 11, 2024, 3:27 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

‘হায় সমশেদ’ নাটকে মোশাররফ করিম

‘হায় সমশেদ’ নাটকে মোশাররফ করিম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ব্যস্ত নির্মাতা মারুফ মিঠুর নির্দেশনায় মোশাররফ করিম এযাবৎ বেশকিছু দর্শকপ্রিয় নাটকে অভিনয় করেছেন। সে ধারাবাহিকতায় আসছে কোরবানির ঈদের জন্য মারুফ মিঠু মোশাররফ করিমকে নিয়ে একটি সাত পর্বের ধারাবাহিক নাটকের কাজ শেষ করলেন। নাটকের নাম ‘হায় সমশেদ’। নাটকটির গল্প রচনা করেছেন সাজিন আহমেদ। এ গল্প প্রসঙ্গে মারুফ মিঠু বলেন, একজন মানুষ যখন ঘুষ খাওয়া শুরু করে তখন তার সকল নৈতিকতা বিসর্জন দিতে হয় এবং এর ফলে সে যে মানুষ থেকে একজন অমানুষে পরিণত হয় সেটাই এই নাটকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। নাটকে মোশাররফ করিম সমশেদ নামের চরিত্রে এবং তার বিপরীতে প্রেমিকা প্রান্তি চরিত্রে অভিনয় করেছেন ঈশানা।

এরই মধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। এতে আরো অভিনয় করেছেন রোবেনা রেজা জুঁই, কচি খন্দকার, প্রাণ রায় প্রমুখ।

Share Button

     এ জাতীয় আরো খবর