October 11, 2024, 3:19 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

আপন গতিতে ছুটছেন পড়শী

আপন গতিতে ছুটছেন পড়শী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী। ক্যারিয়ারের শুরু থেকে ধারাবাহিকভাবে শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে আসছেন। যদিও তার সর্বশেষ সিঙ্গেল ‘রাস্তা’ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। গানটির অডিও প্রশংসিত হলেও এর ভিডিও নিয়ে অনেকেই সমালোচনা করেছেন। অনেকেই এ গানটির সঙ্গে পড়শীর লুক মানানসই নয় বলেও মত দিয়েছেন। যদিও পড়শী এসব সমালোচনায় পাত্তা না দিয়েই নিজের কাজে মনোযোগী হয়েছেন এখন।

এদিকে এ গানের পর পড়শী ব্যস্ত হয়েছেন নিজের নতুন গান নিয়ে। সর্বশেষ ‘যদি একদিন’ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। ‘তুমি যে আমার’ শীর্ষক এ গানটির সুর ও সংগীত করেছেন হৃদয় খান। পড়শীর সঙ্গে গেয়েছেনও হৃদয়। এর বাইরে সম্প্রতি সিএমভির ব্যানারে প্রকাশ হয়েছে পড়শীর একক গান ‘জাদু’। এর সুর ও সংগীত করেছেন জুয়েল মোর্শেদ। এর বাইরে আরো বেশ কিছু নতুন গান সামনে প্রকাশ পাবে পড়শীর। সেসব গানের কাজ নিয়েই ব্যস্ত তিনি। এ গানগুলো নির্দিষ্ট সময় পর পর প্রকাশ পাবে সামনের দিনগুলোতে। এর বাইরে স্টেজ শো নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন এ গায়িকা। নিজের বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে পড়শী বলেন, গান নিয়েই ছুটে চলেছি। কারণ গানের বাইরে অন্য কিছু নিয়ে ভাবতে পারি না। যদিও মধ্যে অভিনয় করেছি, বিজ্ঞাপন করেছি, আরজেগিরি করছি। এগুলো করেছি শখের বসে। আর গান আমার ভালোবাসার জায়গা। বেশ কিছু গানের কাজ এখনো চলছে। নিজের স্টাইলেই গানগুলো করছি। এগুলো সামনে একটি একটি করে প্রকাশ হবে। আমার বিশ্বাস ভালো লাগবে। অডিওর পাশাপাশি প্লেব্যাকেও গাইছি নিয়মিত। আর স্টেজ ব্যস্ততা সব থেকে বেশি। দেশের বিভিন্ন প্রান্তে স্টেজ শো করছি এখন।

Share Button

     এ জাতীয় আরো খবর