October 11, 2024, 3:22 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

এবার রবীন্দ্রনাথ-এর গল্পে আঁখি

এবার রবীন্দ্রনাথ-এর গল্পে আঁখি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

রবীন্দ্রনাথের ছোট গল্প থেকে নির্মিত ‘মধ্যবর্তিনী’ নাটকে  অভিনয় করলেন চলতি সময়ের অভিনেত্রী শারমিন আঁখি। আহমেদ হীরক খানের চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন রাজু খান। আগামীকাল থেকে প্রতিদিন সন্ধ্যা ৬টা এবং রাত ৮টা ৩০ মিনিটে দীপ্ত টিভিতে ধারাবাহিকটির প্রচার শুরু হবে। ধারাবাহিকটিতে আরো অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সোহানা সাবা, শতাব্দি ওয়াদুদ, কল্যাণ কোরাইয়া, ডলি জহুর, ও নাবিলা ইসলামসহ অনেকে।  ধারাবাহিকটি প্রসঙ্গে আঁখি বলেন, রবীন্দ্রনাথের গল্পে কাজ করা বেশ কঠিন। তারপরও কনসেপ্ট অনুযায়ী লোকেশন, কস্টিউম সবকিছু মিলিয়ে চেষ্টা করেছি ভালো কিছু করতে। কতটুকু ভালো করতে পেরেছি তা দর্শকরা বলতে পারবে।

মধ্যবর্তিনী গল্পের প্রধান তিনটি চরিত্র নিবারণ, হরসুন্দরী ও শৈলবালা। ধারাবাহিকটিতে ইমরান, শাম্মী ও মৌ এই তিনটি চরিত্রের রূপ। এই তিনটি চরিত্রে দেখা যাবে আনিসুর রহমান মিলন, সোহানা সাবা ও আঁখিকে।

Share Button

     এ জাতীয় আরো খবর