October 11, 2024, 1:23 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

২৯ নভেম্বর মুক্তি পাবে রজনীকান্ত-অক্ষয়ের ‘২.০’

২৯ নভেম্বর মুক্তি পাবে রজনীকান্ত-অক্ষয়ের ‘২.০’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ভিএফএক্স’র কাজ সম্পন্ন না হওয়ার কারণে বারবার পিছিয়ে যাচ্ছিলো সুপারস্টার রজনীকান্ত অভিনীত ‘রোবট’ ছবির বহুল প্রতীক্ষিত সিক্যুয়েল ‘২.০’-এর মুক্তির তারিখ। অবশেষ আগামি ২৯ নভেম্বর ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রযোজক লাইকা প্রোডাকশনের সিওও রাজু মহালিঙ্গম ও পরিচালক শঙ্কর। গত মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করে ‘২.০’র পরিচালক শঙ্কর টুইটারে লিখেছেন, অবশেষে ভিএফএক্স কোম্পানি জানিয়ে দিয়েছেন তারা কত দিনের মধ্যে সম্পূর্ণ কাজটি শেষ করতে পারবেন। তাই আগামি ২৯ জুন মুক্তি দেওয়া হবে ছবিটি। এবারই প্রথম ৬৬ বছর বয়সী অভিনেতা রজনীকান্তের সঙ্গে পর্দা ভাগাভাগি করছেন অক্ষয় কুমার। ‘২.০’-এর খলচরিত্র ড. রিচার্ডস হিসেবে আছেন অক্ষয়। এক নিরীক্ষায় ব্যর্থ হওয়ার কারণে পক্ষীমানবের মতো প্রাণীতে পরিণত হন তিনি। এরপর বিজ্ঞানী বাসীগারান ও তার সৃষ্টি রোবট চিট্টির বিরুদ্ধে চলে যান ড. রিচার্ডস। বাসীগারান ও চিট্টি উভয় চরিত্রেই আবারও দেখা যাবে সুপারস্টার রজনীকান্তকে।

এদিকে, ‘২.০’ ছবির সঙ্গে হলিউডের কানেকশন বিস্তর। শোনা গিয়েছিলো, অক্ষয়ের চরিত্রটির জন্য প্রথমে ভাবা হয়েছিলো হলিউড তারকা আর্নল্ড শোয়ার্জনেগারকে। কিন্তু অতিরিক্ত পারিশ্রমিক দাবি করায় তাকে বাদ দেন প্রযোজক। রজনীকান্তের পাশাপাশি ‘২.০’তে আরও রয়েছেন ব্রিটিশ অভিনেত্রী অ্যামি জ্যাকসন, সুধাংশু পা-ে ও আদিল হুসেন। ‘২.০’-এর বাজেট প্রায় ৪৫০ কোটি রুপি। ছবিটি একইসঙ্গে তামিল, তেলেগু ও হিন্দিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর