October 11, 2024, 1:24 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

এবার মধুবালার জীবনী নিয়ে চলচ্চিত্র

এবার মধুবালার জীবনী নিয়ে চলচ্চিত্র

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী মধুবালা। বলিউড চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে সুন্দরী অভিনেত্রী হিসেবে অভিহিত করা হয় তাকে। বড় পর্দায় রূপের জাদু আর অভিনয়ের ঝলকে তিনি বিমোহিত করে রাখতেন দর্শকদের। পঞ্চাশের দশকে ঝড় তোলা এই নায়িকা খুব বেশিদিন চলচ্চিত্রে অভিনয় করেননি। তবে খুব স্বল্প সময়ের ক্যারিয়ারে তিনি উপহার দিয়ে গেছেন মনে রাখার মতো অনেক ছবি। কর্মজীবনে সফল হলেও মধুবালার বাস্তব জীবন ছিল অনেক ঘটনাবহুল।

অনেক বিষাদময় জীবন পার করেছেন তিনি। এবার এই কিংবদন্তি অভিনেত্রীর ঘটনাবহুল জীবনের নানা দিক তুলে ধরা হবে বড় পর্দায়। তার জীবনী নিয়ে নির্মিত হচ্ছে ছবি। মধুবালার ছোট বোন মধুর ব্রিজ ভুসানের বরাত দিয়ে খবরটি নিশ্চিত করেছে হিন্দুস্তান টাইমস। তবে মধুবালার চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। মধুর ব্রিজ ভুসান জানিয়েছেন ছবিটি তার খুব কাছের এক বন্ধু প্রযোজনা করবেন। এ প্রসঙ্গে মধুর ব্রিজ হিন্দুস্তান টাইমসকে বলেন, খুব শিগগির আমি আমার বোন মধুবালার জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছি। এটি প্রযোজনা করবে আমার খুব কাছের এক বন্ধু। তবে আমি বলিউডের অন্যান্য পরিচালক বা প্রযোজকদের অনুরোধ করছি আমার অনুমতি ছাড়া কেউ যেন মধুবালাকে নিয়ে কোনো কাজ না করেন। তিনি আরও জানান, চলচ্চিত্রটি নিয়ে প্রাথমিক পর্যায়ের পরিকল্পনা চলছে। খুব তাড়াতাড়ি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে জানানো হবে চলচ্চিত্রের সব খুটিনাটি।

Share Button

     এ জাতীয় আরো খবর