October 11, 2024, 11:20 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

যশ-নুসরাত এবার হরর ছবিতে

যশ-নুসরাত এবার হরর ছবিতে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

টলিউডের নায়িকা নুসরাত জাহানের সঙ্গে আবারও স্ক্রিন শেয়ার করতে চলেছেন হালের হার্টথ্রব যশ দাশগুপ্ত। ছবির নাম ‘সেভেন’। তবে আগেরটার মতো আদ্যপান্ত রোমান্স-অ্যাকশনের ছবি নয় এটি। একেবারেই অন্যধারার হরর ছবি।

ছবির চিত্রনাট্য লিখেছেন বলিউডের চিত্রনাট্যকার সাগুফতা রফিক। ‘মার্ডার টু’, ‘জান্নাত টু’, ‘আওয়ারাপান’, এবং ‘ও লামহে’র মতো হিট ছবিগুলোর চিত্রনাট্য তারই লেখা। যশ-নুসরাতের ‘সেভেন’-এর মাধ্যমে প্রথমবারের মতো কলকাতার ছবিতে কাজ করতে চলেছেন সাগুফতা। শুধু তাই নয়, ছবিটি পরিচালনার দায়িত্বেও রয়েছেন তিনি।

‘সেভেন’-এ যশ ও নুসরাত অভিনয় করছেন স্বামী-স্ত্রীর চরিত্রে। বিভিন্ন অলৌকিক কান্ডকারখানাকে ঘিরে যাদের জীবন হয়ে উঠবে দুর্বিসহ। ছবির গল্পের ব্যাপারে আপাতত এতটুকুই সামনে এসেছে। তবে সত্য ঘটনাকে ঘিরেও তৈরি হয়েছে ছবির কিছুটা অংশ। আগামি আগস্ট মাস থেকে এটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

যশ ও নুসরাত জুটির দ্বিতীয় ছবি ‘সেভেন’। এর আগে ২০১৭ সালে তারা ‘ওয়ান’ ছবিতে জুটি বেঁধেছিলেন। সে ছবিতে তাদের রসায়ন বেশ মনে ধরেছিল সিনেপ্রেমীদের।

Share Button

     এ জাতীয় আরো খবর