October 11, 2024, 11:22 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

ব্রাজিলের জয়ে পুণম যা করলেন

ব্রাজিলের জয়ে পুণম যা করলেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ভারতের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী পুণম পা-ে। ২০১১ ক্রিকেট বিশ্বকাপের শিরোপা ভারত জিতলে নগ্ন হয়ে রাস্তায় দৌড়াবেন- এমন বক্তব্য দিয়ে রীতিমত হইচই ফেলে দিয়েছিলেন তিনি। যদিও সেই কথা পরবর্তীতে রাখেননি তিনি। তবে প্রায়ই নগ্ন ছবি পোস্ট করে আলোচনায় আসেন তিনি। এরই ধারাবাহিকতায় রাশিয়া বিশ্বকাপে প্রিয় দল ব্রাজিলের জন্য আবার অদ্ভুত কা- ঘটিয়েছেন তিনি। গত  সোমবারে মেক্সিকোকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠে ব্রাজিল।

সেই জয়ে বেশ খুশি অভিনেত্রী। এরপর উচ্ছ্বসিত পুনম সোশ্যাল মিডিয়ায় নিজের অন্তর্বাসের ছবি পোস্ট করে লিখেন, এটাই কি অন্তর্বাস খুলে ফেলার সঠিক সময় নয়?

Share Button

     এ জাতীয় আরো খবর