October 18, 2024, 11:40 am

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

মেসিকে পেছলে ফেললেন কোহলি

মেসিকে পেছলে ফেললেন কোহলি

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বিরাট কোহলির ব্যাটের ঝলকানি দিন দিন চকচকে করে তুলছে তার ব্র্যান্ড ভ্যালুকে। এ বার সেই ইমেজে আর্জেন্টিনার জাতীয় ফুটবল দলের অধিনায়ক বার্সালোনা তারকা লিওনেল মেসিকে পেছনে ফেলে দিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি।

ক্রীড়াক্ষেত্রে মোস্ট ভ্যালুয়েবল ব্র্যান্ডের যে তালিকা ফোর্বস প্রকাশ করেছে, সেই তালিকায় মেসির উপর রয়েছে কোহলির নাম। ফোর্সবের সেই তালিকায় ৭ নম্বরে রয়েছেন বিরাট। মেসি ছাড়াও তার পেছনে রয়েছেন গলফের সুপারস্টার রোরি ম্যাকলরয় ও বাস্কেটবল স্টার স্টিফেন কারি। তবে শীর্ষস্থানে থাকা রজার ফেডেরারকে ছুঁতে এখনো অনেক পথ হাঁটতে হবে বিরাটকে।

 

ব্র্যান্ড ভ্যালু অনুযায়ী সেরা ১০ অ্যাথলিটের নাম.

১. রজার ফেডেরার ( ভারতীয় মুদ্রায় ২৪১ কোটি ২৮ লাখ টাকা )

২. লিব্রন জেমস (ভারতীয় মুদ্রায় ২১৭ কোটি)

৩. উসেইন বোল্ট (ভারতীয় মুদ্রায় ১৭৫ কোটি ১২ লাখ টাকা)

৪. ক্রিশ্চিয়ানো রোনাল্দো (ভারতীয় মুদ্রায় ১৩৯ কোটি ৪৫ লাখ টাকা)

৫. ফিল মিকলসন (ভারতীয় মুদ্রায় ১০৭ কোটি ৬৬ লাখ টাকা)

৬. টাইগার উডস (ভারতীয় মুদ্রায় ১০৭ কোটি ৬৬ লাখ টাকা)

৭. বিরাট কোহলি (ভারতীয় মুদ্রায় ৯৪ কোটি ৪ লাখ টাকা)

৮. রোরি ম্যাকলরয় (ভারতীয় মুদ্রায় ৮৮ কোটি ২১ লাখ টাকা)

৯. লিওনেল মেসি (ভারতীয় মুদ্রায় ৮৭ কোটি ৫৬ লাখ টাকা)

১০.স্টিফেন কারি (ভারতীয় মুদ্রায় ৮৬ কোটি ৯১ লাখ টাকা)

Share Button

     এ জাতীয় আরো খবর