October 11, 2024, 7:25 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

সাজ্জাদ-নাদিয়ার ‘গেমারু’ আজ শনিবার

সাজ্জাদ-নাদিয়ার ‘গেমারু’ আজ শনিবার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বাবা-মায়ের একমাত্র সন্তান সজল খুব শান্ত ও বিনয়ী। পরিবারের পছন্দেই অনতিকে বিয়ে করার জন্য রাজি হয়েছেন তিনি। কিন্তু অনতি বিয়ের আগে সজলের প্রতি ব্লু-হোয়েল গেমের মতো সব অদ্ভুত চ্যালেঞ্জ ছুড়ে দেন। সজল জিতলেই বিয়েতে মত দেবেন বলে নিজের পরিবারকে জানান অনতি!

এমনই গল্পের একক নাটক ‘গেমারু’। মিজানুর রহমান বেলালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাহেল সুমন।

এতে সজল চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও অনতি চরিত্রে সালহা খানম নাদিয়া। এ ছাড়া আরও রয়েছেন শবনম পারভীন, খলিলুর রহমান কাদেরী, খায়রুল আলম টিপু, স্বপ্না শেখ প্রমুখ।

আজ শনিবার (৩০ জুন) আরটিভিতে ‘গেমারু’ নাটকটি প্রচার হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর