October 11, 2024, 7:24 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

এবারই প্রথম ভাবনা

এবারই প্রথম ভাবনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গেল ২৫শে জুন থেকে গতকাল পর্যন্ত কলকাতার নন্দনে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হলো ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ আয়োজিত ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’। এই আয়োজনে গতকাল সন্ধ্যা ছয়টায় ভাবনা অভিনীত প্রথম চলচ্চিত্র অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ প্রদর্শনের মধ্যদিয়ে উৎসবের সমাপ্তি ঘটে। এর আগে এ চলচ্চিত্রটি আমেরিকা, অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর, লন্ডন, কানাডায় আন্তর্জাতিক উৎসবে প্রদর্শিত হয়েছে। তবে, এবারই প্রথম কোনো আন্তর্জাতিক উৎসবে ভাবনা তার নিজের ছবির প্রদর্শনীতে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নেয়ার সুযোগ পান। এ প্রসঙ্গে তিনি বলেন, এর আগে বিভিন্ন আন্তর্জাতিক উৎসবে ‘ভয়ংকর সুন্দর’-এর প্রদর্শন উপলক্ষে আমন্ত্রণ থাকার পরও অংশ নিতে পারিনি। কিন্তু এবার যেহেতু কলকাতায় এই উৎসব অনুষ্ঠিত হয়েছে তাই সুযোগটা কাজে লাগালাম।

নিজের অভিনীত প্রথম সিনেমার আন্তর্জাতিক প্রদর্শনীতে থাকতে পেরে আমি সত্যিই খুব উচ্ছ্বসিত। এই ভালোলাগা প্রকাশের নয়। ভাবনা জানান, আগামি ১লা জুলাই তিনি দেশে ফিরবেন।

Share Button

     এ জাতীয় আরো খবর