October 11, 2024, 7:20 am

সংবাদ শিরোনাম
চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫)

হ্যাটট্রিক মারলেন ববি

হ্যাটট্রিক মারলেন ববি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ইয়ামিন হক ববি

২০১০ সালে ‘খোঁজ-দ্য সাচর্’ ছবি দিয়ে রুপালি পদার্য় পা রাখেন এ প্রজন্মের চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। এরপর ববি একে একে উপহার দিয়েছেন দেহরক্ষী, ফুল অ্যান্ড ফাইনাল, ইঞ্চি ইঞ্চি প্রেম, রাজত্ব, অ্যাকশন জেসমিন, স্বপ্নছোঁয়া, ওয়ান ওয়ে, হিরো : দ্যা সুপারস্টার, আই ডোন্ট কেয়ার, বিজলীর মতো দশর্কপ্রিয় কিছু ছবি। চলতি বছর আরও তিন ছবি নিয়ে আশাবাদী ববি। এগুলো হচ্ছে-নোলক, বেপরোয়া ও বৃদ্ধাশ্রম। ববির মতে, তিনটি ছবি চার ধরনের। একটির সঙ্গে অন্যটির মিল নেই। শুধু কথার কথা নয়। ছবিগুলো দশর্করা দেখলে বুঝতে পারবেন। তবে এর মধ্যে ‘নোলক’ ছবিকেই এগিয়ে রাখছেন ববি। গত ডিসেম্বর মাসে শুরু হয় শাকিব খান-ববি অভিনীত ‘নোলক’ ছবির শুটিং। টানা ৩২ দিন শুটিং চলে ভারতের রামুজি ফিল্ম সিটিতে। তখন ছবির ৮০ ভাগের বেশি শুটিং শেষ হয়। এরপর কেটে গেছে প্রায় সাত মাস! এই সময়টায় ‘নোলক’-এ শাকিবের কয়েকটি লুক ও স্থিরচিত্র প্রকাশ পেয়েছে।

তারপর থেকে দশর্কদের আগ্রহ বাড়ে ছবিটি নিয়ে। আন-অফিসিয়ালি শোনা যায়, ঈদুল আজহায় ‘নোলক’ মুক্তি পাবে। এ প্রসঙ্গে ববি বলেন, ‘আমার ক্যারিয়ারে নোলকের মতো এমন ব্যতিক্রমী গল্পের ছবিতে কাজ করিনি।

নোলকের জন্য আমার অন্য রকম একটা মায়া জন্মেছে। মুক্তির পর নোলক ছবি ভালো লাগবে না, এমন দশর্ক খুঁজে পাওয়া যাবে না। এটা আমি আত্মবিশ্বাস নিয়েই বলছি।’ তিনি আরও বলেন, ‘ছবির প্রযোজক সব কিছুই সুন্দর আর গোছানো কাজ হয়েছে। নোলকের ৮০ শতাংশ শুটিং শেষ। বাকি আছে দুটি ও মাত্র একটি সিকোয়েন্স বাকি আছে। তবে ছবিটি কবে নাগাদ মুক্তি পাবে এটি প্রযোজক ও পরিচালকই ভালো বলতে পারবেন।’ এ ছাড়া বৃদ্ধাশ্রম নামের ছবিতে কাজ করেছেন ববি। শুটিং শেষ, শুধু এই ছবির গান বাকি আছে বলে জানান তিনি। ববি বলেন, এটা পুরোপুরি সমাজসেবামূলক একটা ছবি। আমার সঙ্গে কাজ করেছেন এস ডি রুবেল।

এটাও খুব ভালো ছবি হবে আমি মনে করি। সবশেষে ববি জানালেন, বেপরোয়া ছবির খবর। বললেন, এটা পুরোপুরি বাণিজ্যিক ধারার একটি ছবি। কলকাতার নিমার্তা রাজা চন্দ ছবিটি বানাচ্ছেন। ববি বলেন, চারটি ছবি একটার পর একটা মুক্তি পাবে। সবগুলো ছবি এই বছরেই আসবে। ছবিগুলো নিয়ে আমি ভীষণ আশাবাদী। প্রতিটি ছবিটি আমার লুক, গেটআপে দশর্ক ভিন্নতা পাবে। এখন শুধু মুক্তির অপেক্ষা।

Share Button

     এ জাতীয় আরো খবর