October 11, 2024, 7:26 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

মাইকেল জ্যাকসনের বাবা আর নেই

মাইকেল জ্যাকসনের বাবা আর নেই

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলে গেলেন পপ গানের স¤্রাাট মাইকেল জ্যাকসনের বাবা জো জ্যাকসন। অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স ছিল ৮৯ বছর।  জানা যায়, লাস ভেগাসে জো জ্যাকসনের শেষ দিনগুলো কেটেছে অসুস্থতায়। বুধবার ভোরে হঠাতই সেরিব্রাল অ্যাটাক হলে হাসপাতালে ভর্তির কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। এক টুইটে জো’র মৃত্যুর খবর নিশ্চিত করেন তার নাতি। ‘পাপা জো’ নামে খ্যাত জো জ্যাকসন মাইকেল জ্যাকসনসহ মোট চার ছেলে-মেয়ে স্টেজে গান গাইতেন।

‘জ্যাকসন-ফাইভ’ নামে সেই দল ছিল বিশ্ববিখ্যাত। ১৯৬৯ সালে বিশ্বের সবচেয়ে চাহিদাসম্পন্ন ব্যান্ড ‘জ্যাকসন-ফাইভ’ যার পরবর্তী নাম হয় জ্যাকসনস। জ্যাকসনসের সবচেয়ে ভালো পারফর্মার ছিলেন মাইকেল জ্যাকসন। আর তাই তাকে প্রচারের শীর্ষে আনতে কোনো বাধা মানেননি জো জ্যাকসন। তবে, বাবা জো জ্যাকসন কঠোর শাসনে রাখতেন মাইকেল জ্যাকসনকে। জীবদ্দশায় নিজের সাফল্যের পেছনে বাবার বিরাট ভূমিকার কথা স্বীকার করে গিয়েছিলেন মাইকেল।

Share Button

     এ জাতীয় আরো খবর