October 11, 2024, 7:22 am

সংবাদ শিরোনাম
জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬

প্রকাশ হয়েছে ‘যদি একদিন’ সিনেমার ফার্স্ট লুক

প্রকাশ হয়েছে ‘যদি একদিন’ সিনেমার ফার্স্ট লুক

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

তাহসান খান ও শ্রাবন্তীকে নিয়ে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নির্মাণ করছেন ‘যদি একদিন’। অল্প কিছুদিনের মধ্যেই শেষ হবে এর শুটিং।

গত মঙ্গলবার রাতে ছবিটির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়া। পোস্টারে ছবিটির প্রধান তিনটি চরিত্র তাহসান, শ্রাবন্তী ও তাসকিনের দেখা মিলেছে।

‘যদি একদিন’ ছবির ফার্স্টলুক পোস্টারএকই দিন ‘যদি একদিন’র তারকাদের নিয়ে একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করে বেঙ্গল মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির তেজগাঁওয়ের নিজস্ব ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, তাহসান খান, শ্রাবন্তী, তাসকিন আহমেদ, আনন্দ খালেদ, মাসুম বাশার, সাবেরী আলম, সুজাত শিমুল, গীতিকার আসিফ ইকবাল। এ ছাড়া আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন চিত্রনায়ক ফারুক, পরিচালক সোহানুর রহমান সোহান প্রমুখ।

অনুষ্ঠানে তাহসান বলেন, আমরা যারা শিল্পী। আমরা আসলে অনেক কাজ করি। এরমধ্যে কিছু কাজ বেঁচে থাকে, কিছু কাজ মিলিয়ে যায়। এই কাজটার প্রতি ইউনিটের সবার প্রেম আছে। সে কারণে এ কাজটা বেঁচে থাকবে।

শ্রাবন্তী বলেন, বাংলাদেশের একক প্রোডাকশনে এটি আমার প্রথম ছবি ‘যদি একদিন’। ছবির গল্প এত সুন্দর যে, আমার কাছে মনে হয় গল্পই এ ছবির হিরো। পরিবারের সবাইকে নিয়ে হলে গিয়ে দেখার মতো একটা ছবি হতে যাচ্ছে।

Share Button

     এ জাতীয় আরো খবর