July 13, 2024, 1:33 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

আল কায়েদার জন্য রোহিঙ্গা শরণার্থীদের সংগ্রহ করতে গিয়ে দিল্লীতে তরুন গ্রেফতার

আল কায়েদার জন্য রোহিঙ্গা শরণার্থীদের সংগ্রহ করতে গিয়ে দিল্লীতে তরুন গ্রেফতার

আল কায়েদার জন্য রোহিঙ্গা শরণার্থীদের সংগ্রহ করতে গিয়ে দিল্লীতে তরুন গ্রেফতার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

রোহিঙ্গাদের মধ্য থেকে আল কায়েদার সদস্য সংগ্রহ করতে এসে  সামিউন রহমান নামে বাংলাদেশি বংশোদ্ভূত এক বৃটিশ নাগরিক ভারতীয় পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

রোববার দিল্লীতে পুলিশের হাতে সে গ্রেফতার হয়।ভারতের মিডিয়া এই খবর দিয়েছে।

পুলিশ জানায়, ২৮ বছর বয়সী সামিউন আল কায়েদার অন্যতম গুরুত্বপূর্ণ রিক্রুটার বলে ভারতের পুলিশ জানিয়েছে। এর আগে জঙ্গীদের অর্থায়নের অভিযোগে বাংলাদেশের পুলিশ তাকে গ্রেফতার করেছিলো। কিন্তু গত এপ্রিল মাসে সে জামিনে মুক্তি পায়। এরপরই নাসরা কমান্ডার  মোহাম্মদ জিওলানীর সঙ্গে তার যোগাযোগ হয় । জিলানীই তাকে রোহিঙ্গা শরনার্থীদের মধ্য থেকে আল কায়েদার সদস্য সংগ্রহের জন্য নির্দেশ দেয়।বাংলাদেশ থেকে পালিয়ে গিয়ে  বিহারের কিশানগঞ্জের সে বসবাস শুরু করে।

Share Button

     এ জাতীয় আরো খবর