June 30, 2024, 12:30 pm

সংবাদ শিরোনাম
চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

রাঙামাটিতে বিশেষ অভিযানে অস্ত্র গোলাবারুদ উদ্ধার

 রাঙামাটির নানিয়াচর উপজেলার যমচুগের তইন্নাছড়ি এলাকা থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাঙামাটি জোন হতে একটি পেট্রোল টিম এই অভিযান পরিচালনা করে।

জানা যায়, সেনা অভিযানে যমচুগ এলাকা থেকে ১টি এসএমজি, টি ৮১ মডেলের ১টি চায়না রাইফেল, ১টি এইচই এমজি বোম্ব, ৩টি ম্যাগাজিন  উদ্ধার করা হয়। ম্যাগাজিনগুলোর মধ্যে ২টি এসএমজির এবং ১টি রাইফেলের ম্যাগাজিন রয়েছে। এছাড়াও ১৪১ রাউন্ড এসএমজির গুলি এবং ২৭ রাউন্ড রাইফেলের গুলি এবং ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। অভিযানে এক সন্ত্রাসী আত্মসমর্পন করে।
পার্বত্য চট্টগ্রামে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে রাঙামাটি জোনের এই  অভিযান অব্যহত থাকবে।

Share Button

     এ জাতীয় আরো খবর