June 30, 2024, 12:20 pm

সংবাদ শিরোনাম
চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

চকরিয়ায় পারিবারিক মামলায় তিনমাসের সাজাপ্রাপ্ত আসামি ৮ বছর পর গ্রেফতার

কক্সবাজার জেলা  প্রতিনিধি  : চকরিয়ায় একটি পারিবারিক মামলায় তিনমাসের সাজাপ্রাপ্ত আসামি শফিউল আলম (৪০) নামের একজনকে ৮বছর পর গ্রেফতার করা হয়েছে।গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে র‌্যাবের অভিযানে উপজেলার ডুলাহাজরা ইউনিয়নের রংমহল এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শফিউল ডুলাহাজারা ইউনিয়নের রংমহল এলাকার মৃত নুরুল হকের ছেলে।

র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের গণমাধ্যম শাখার প্রেসবিজ্ঞপ্তিতে অভিযানের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পারিবারিক একটি মামলায় ( নং-৫৩/০৮) আদালতের বিচারক ২০১৫ সালে আসামি শফিউল আলমকে তিনমাসের সাজা দিয়ে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

সেই থেকে আসামি শফিউল গ্রেফতার এড়াতে পলাতক ছিলেন। এই অবস্থায় বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে
র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রংমহল এলাকায় অভিযান চালিয়ে আসামি শফিউল আলম (৪০) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের গণমাধ্যম শাখার উপপরিচালক বলেন, বর্ণিত মামলায় ৩ মাসের কারাদণ্ড সাজাপ্রাপ্ত আসামী শফিউল দীর্ঘ ৮ বছর ধরে নিরুদ্দেশ হয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

Share Button

     এ জাতীয় আরো খবর