June 30, 2024, 12:15 pm

সংবাদ শিরোনাম
চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

পানছড়িতে ভারতীয় পণ্য ও গাঁজাসহ চোরাচালান চক্রের ২ সদস্য আটক

খাগড়াছড়ির পানছড়িতে শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে আসা বিপুল পরিমাণ ভারতীয় ট্যালকম পাউডার ও ১ কেজি গাঁজাসহ চোরাচালান চক্রের ২ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সুপার মুক্তা ধর এর দিক-নির্দেশনায় পানছড়ি থানার একটি চৌকস দল শনিবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯.৪৫ মিনিটের দিকে পানছড়ি থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালীন গোপন সংবাদের ভিত্তিতে লতিবান ইউপির কুড়াদিয়াছড়া থেকে তাদের আটক করা হয়। এ সময় আসামিদরি নিকট থেকে ১ কেজি গাঁজা ও শুল্ক ফাঁকি দিয়ে চোরাইপথে নিয়ে আসা ১ হাজর ২৬৫ পিস ভারতীয় POND’S SANDAL Talcum Powder সহ পানছড়ির নকুল মাস্টার পাড়ার অজিত বড়ুয়ার ছেলে পিয়াস বড়ুয়া (২১) ও পানছড়ির মোহাম্মদপুর এলাকার মৃত মো. তোতা মিয়ার ছেলে মো. বেলাল হোসেনকে (২০) আটক করা হয়।

এ বিষয়ে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার জনাব মুক্তা ধর বলেন, মাদক ও সীমান্তবর্তী এলাকায় চোরাচালান চক্রের অপতৎপরতারোধে খাগড়াছড়ি জেলা পুলিশের বিশেষ এ অভিযান অব্যাহত থাকবে।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ বাদী হয়ে চোরাচালান ও মাদক মামলা রুজু করেছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর