July 25, 2024, 9:51 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

ইমরান খানের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা

ইমরান খানের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা                  

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ইমরান খান

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ও রাজনীতিক ইমরান খানের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে।

মামলার শুনানির জন্য আদালতে হাজির হতে বারবার ব্যর্থ হওয়া ও এর জন্য লিখিত ক্ষমা না চাওয়ায় বৃহস্পতিবার পাকিস্তান নির্বাচন কমিশন রাজনৈতিক দল (ইসিপি) তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের বিরুদ্ধে আদালত অবমাননার জন্য এ গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

ইরমান খানকে গ্রেপ্তার করে আগামী ২৬ অক্টোবর পরবর্তী শুনানিতে হাজির করতে নির্দেশ দিয়েছে ইসিপি। পিটিআই প্রতিষ্ঠাতা সদস্য ও দল থেকে বেরিয়ে যাওয়া রাজনীতিক আকবর এস বাবর তার বিরুদ্ধে আদালত অবমাননা মামলা দায়ের করেন। পিটিআইয়ের মুখপাত্র নায়েমুল হক জানিয়েছেন, ইসলামাবাদ হাইকোর্টে এ গ্রেপ্তারি পরোয়ানার বিরুদ্ধে চ্যালেঞ্জ করবে তাদের দল।নবৃহস্পতিবার প্রধান নির্বাচন কমিশনার বিচারপতি (অব.) সরদার মুহাম্মদ রাজার নেতৃত্বে মামলার শুনানি শুরু হয়। ইমরান খান হাজির না হওয়ায় শুনানি স্থগিত করে তার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। এর আগে ১৪ সেপ্টেম্বর ইমরান খানের বিরুদ্ধে একই অভিযোগে জামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করে ইসিপি। তবে ইসলামাবাদ হাইকোর্ট তা স্থগিত করে।

Share Button

     এ জাতীয় আরো খবর