June 21, 2024, 10:45 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

ইসরাইলি ড্রোন লক্ষ্য করে গুলি চালালো লেবাননি সেনাবাহিনী

ইসরাইলি ড্রোন লক্ষ্য করে গুলি চালালো লেবাননি সেনাবাহিনী

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

ইহুদিবাদী ইসরাইলের সামরিক বাহিনীর দুটি অনুপ্রবেশকারী ড্রোন লক্ষ্য করে গুলি চালিয়েছে লেবাননের সেনাবাহিনী। দক্ষিণ লেবাননের আকাশে ইসরাইল তিনটি ড্রোন পাঠায় তবে লেবাননের সামরিক বাহিনী দুটি ড্রোনকে লক্ষ্য করে গুলি চালিয়েছে। লেবাননের নিরাপত্তা সূত্র এ খবর নিশ্চিত করেছে। নাম প্রকাশ না করার শর্তে ওই সূত্র জানিয়েছে যে, গতকাল (বুধবার) সন্ধ্যায় দক্ষিণ লেবাননের নাবাতিয়েহ এলাকার আকাশে ড্রোন দুটি শনাক্ত করার পর সামরিক বাহিনীর বিমান প্রতিরক্ষা ইউনিট তাদের লক্ষ্য করে গুলি চালায়।

আরবি ভাষার রেডিও চ্যানেল ভয়েস অব লেবানন জানিয়েছে, ইহুদিবাদী ইসরাইলের ড্রোন দুটি খুব নিচু দিয়ে উড়ছিল এবং লেবাননের আকাশসীমা লঙ্ঘন করার পর সামরিক বাহিনী এগুলো লক্ষ্য করে গুলি চালায়। লেবাননের আল-মায়েদিন টেলিভিশন জানিয়েছে, ছোট দুটি ড্রোন লেবাননের আদাইসে সামরিক ঘাঁটির উপর দিয়ে উড়ছল। এর কয়েকদিন আগে ইহুদিবাদী ইসরাইল লেবাননের দক্ষিণাঞ্চলে ড্রোন দিয়ে হামলা চালিয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর