May 30, 2024, 9:22 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

মিরাজ জাতীয় দলের সফরে আটকে গেলেন!

মিরাজ জাতীয় দলের সফরে আটকে গেলেন!

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

মাসব্যাপী খেলা, লম্বা সফর। উইন্ডিজের বিপক্ষে সেই সফর করতে ২২ জুন শুক্রবার দিবাগত রাতে দেশ ছাড়বে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। কিন্তু দুঃসংবাদ ডানহাতি স্পিনার মেহেদী হাসান মিরাজের জন্য। ভিসা সংক্রান্ত জটিলতার কারণে আটকে গেছে তার উইন্ডিজ সফর।

সিরিজ খেলতে ২৪ জুন উইন্ডিজের অ্যান্টিগায় পা রাখবে বাংলাদেশ দল। উইন্ডিজ ছাড়াও দুই টেস্ট, তিনটি ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টির এই পূর্ণাঙ্গ সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। মূলত আজ দিবাগত রাতে দেশ ছাড়ছে টেস্ট দল। সেই দলেরই সদস্য মিরাজ।

যদিও মিরাজের এই সমস্যা সমাধানের চেষ্টা চালিয়ে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পাশাপাশি আরিফুল হকও ভিসা সংক্রান্ত জটিলতায় আটকে গেছেন। একই অবস্থা হয়েছিল রুবেল হোসেনের। বাংলাদেশ জাতীয় দলের এই পেসারের নামে মামলা ছিল, সে কারণেই যুক্তরাষ্ট্রের ভিসা পাচ্ছিলেন না তিনি। পরে যদিও সেই সমাধান হয়েছে।

এই মুহূর্তে ছুটিতে থাকা টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান পরিবার নিয়ে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকেই উইন্ডিজ সফর করবেন তিনি।

উইন্ডিজের বিপক্ষে দুই টেস্টের প্রথমটি অনুষ্ঠিত হবে ৪ জুলাই। কন্ডিশনের সঙ্গে নিজেদেরকে পরিচিত করিয়ে নিতে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে বাংলাদেশ জাতীয় দল।

Share Button

     এ জাতীয় আরো খবর