September 18, 2024, 2:47 pm

সংবাদ শিরোনাম
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

সুন্দরগঞ্জে আগ্নিকাণ্ডে ৬ দোকান ভস্মিভূত

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের পূর্ব-ছাপড়হাটী মৌজার মাঠেরহাটে অগ্নিকাণ্ডে ৬ দোকানঘরসহ মালামাল ও নগদ টাকা ভস্মিভূত হয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদেরকে সহযোগিতার আশ্বাস প্রদান করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মহসিন সরদার (টিপু)।
জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় ক্ষতিগ্রস্থ দোকান পরিদর্শন করে ব্যবসায়ীদেরকে শান্তনা ও সহযোগিতার আশ্বাস দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান টিপু। এরআগে গত বুধবার (৭ আগষ্ট) বিকালে আকস্মিকভাবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে ৬টি পৃথক দোকানসহ ঘরটি সম্পূর্ণরূপে পুড়ে যাওয়ায় লাখ লাখ টাকার ক্ষতি সাধিত হয়। খবর পেয়ে গাইবান্ধা ও সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
দোকানঘর মালিক মাহমুদ হোসেন জানান, ৬টি রুমে ৫ জান ভাড়াটের ৫টিসহ অপরটিতে তার নিজস্ব আলতাব ভ্যারাইটিস ষ্টোর নামে দোকান পুড়ে যাওয়ায় অর্ধকোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে। এছাড়া, রুবেল মিয়ার আরিফ ষ্টোর নামে মুদির দোকান, আবুল কালাম আজাদ ও মিন্টু মিয়ার পৃথক ২টি কাপড়ের দোকান, সোহেল রানার আলো-ছাঁয়া ষ্টুডিও ও আলমগীর রানার আলমগীর টেলিকম নামে ৬টি দোকান ভস্মিভূত হয়।
এব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মহসিন সরদার (টিপু) জানান, ‘অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ দোকান পরিদর্শন করে দোকানঘর মালিকসহ ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে ক্ষয়ক্ষতি ও অগ্নিকাণ্ডের বিষয়ে জানাতে পেয়েছি’।

Share Button

     এ জাতীয় আরো খবর