September 19, 2024, 7:06 am

জয়পুরহাট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কেন্দ্রীয় সমন্বায়কদের মতবিনিময়

জয়পুরহাট প্রতিনিধিঃ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির সমন্বায়কদের সঙ্গে জয়পুরহাটের শিক্ষার্থীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমিতে ওই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির অন্যতম সমন্বয়ক কুররাতুল আইন কানিজ, ইফতেকার আলম আসাদ, সাইফুল ইসলামসহ প্রমুখ।

এসময় বক্তব্যে তারা বলেন, আমাদের আন্দোলন ছিলো কোটা সংস্কার আন্দোলন। কিন্তু হাসিনা সরকার সেই আন্দোলন দমানোর জন্য পুলিশ বাহিনীকে দিয়ে ছাত্রদের বুকে গুলি করেছে। কেড়ে নিয়েছে তাজা প্রাণ। হাসিনার পদে পদে ভূল ছিলো। তাই সে দেশ ছেড়ে পালিয়ে ভুলের খেসারত দিচ্ছে। তবে তার দুর্নীতিবাজ পেতাত্মরা এখনো অনেকে দেশে আছে। আমরা তাদের যেখানেই পাবো ধরে নিয়ে আইনের হাতে তুলে দেবো। আমরা চাই প্রশ্ন করার আন্দোলন।

আর যদি কেউ বেনজির বা হারুন হতে চায় আমারা রুখে দেবো। আমরা স্বাধীন বাংলার নাগরিক। আমরা ভারতের কাছে আর মাথা নত করবো না। আমরা তাদের চোখে চোখ রেখে কথা বলবো। তারা বলেন, আমরা উত্তরবঙ্গকে আর পিছিয়ে থাকা দেখতে চাই না।

আমরা সবাই ঐক্যবদ্ধভাবে সরকারকে সহায়তা করে দেশ এগিয়ে নিয়ে যাবো। স্বৈরাচার হাসিনা সরকারের পতনের মধ্যদিয়ে আমার যুদ্ধ আংশিক শেষ হয়েছে। যুদ্ধ এখনো শেষ হয়নি। আমাদের টার্গেট দলীয় লেজুড়বৃত্তি উৎখাত করা। আমরা দুর্নীতি ও চাঁদবাজ রুখে দিয়ে বৈষম্য বিরোধী দেশ গড়ে তোলবো।

এরআগে কেন্দ্রীয় সমম্বয়কগণ জেলা শিল্পকলা একাডেমীতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহিদ পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় করছেন ৷

Share Button

     এ জাতীয় আরো খবর