September 14, 2024, 12:16 pm

সংবাদ শিরোনাম
ঝিকরগাছায় শিক্ষার্থীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ ধর্ষক সজল শ্রীঘরে যৌথবাহিনীর অভিযানে ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার-৫, মৃত্যু-২ বোরহানউদ্দিন কুঞ্জেরহাট বাজারে, অনুমতি বিহীন ওষুধের গুদাম সিলগালা সাধক কবি কাজী হেয়াত মামুদ এর কবর জিয়ারত করেছেন জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল শহীদদের স্মরণে ‘মিশন গ্রিন বাংলাদেশ’-এর বৃক্ষরোপণ কর্মসূচী চিলমারীতে দূর্নীতির অভিযোগ এনে ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবি পল্লী বিদ্যুৎ এর লুকোচুরি খেলায়, সাধারণ মানুষ নাজেহাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত জেল পলাতক আসামী মোঃ রুবেল’কে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব নাটোরে সাবেক কাউন্সিলরের বাড়ি থেকে অস্ত্র উদ্ধার পার্বতীপুরে বিদ্যুতের লুকোচুরি খেলায় অতিষ্ঠ জনজীবন

রামুতে ৫ কোটি টাকার ক্রিস্টাল মেথসহ পাচারকারী আটক

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার
কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক সড়কের মরিচ্যা যৌথ তল্লাশি চৌকিতে বিজিবি অভিযান চালিয়ে একটি ইজিবাইকের চালকের আসনের নিচ থেকে এক কেজি ওজনের আইস নামে পরিচিত মাদক ক্রিস্টাল মেথ উদ্ধার করেছে। এ ঘটনায় মো. রবিউল হাসান (২৫) নামের এক যুবককে আটক করা হয়েছে। তিনি উখিয়া উপজেলার মরিচ্যা এলাকার আবুল কালামের ছেলে ও ইজিবাইকের চালক।

গত শুক্রবার রাত ১০টার দিকে বিজিবি সদস্যরা ইজিবাইকের চালকের আসনের নিচ থেকে এসব মাদক উদ্ধার করে।

শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন রামু ৩০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ।

বিজিবি সূত্র জানায়, কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক সড়কের মরিচ্যা যৌথ তল্লাশি (চৌকিতে) এলাকায় কক্সবাজারগামী একটি ইজিবাইকে তল্লাশি চালানো হয়। এ সময় চালকের আসনের নিচ থেকে অভিনব কায়দায় লুকিয়ে রাখা এক কেজি ক্রিস্টাল মেথ আইসসহ চালককে আটক করা হয়। আটক মাদকের আনুমানিক বাজার মূল্যে পাঁচ কোটি টাকা।

রামু ৩০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ বলেন, আটক যুবককে ক্রিস্টাল মেথ আইসসহ রামু থানার পুলিশের কাছে হস্তান্তরের কার্যক্রম চলমান রয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর