September 8, 2024, 6:00 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

ছক্কা-দানব গেইল

ছক্কা-দানব গেইল

ছক্কা-দানব গেইল

 

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

 

টি-টোয়েন্টি ক্রিকেট মানেই তো চার-ছক্কার ফুলঝুরি। ব্যাকরণে বালাই নেই বরং ব্যাট দিয়ে কত দূরে নিয়ে বল ফেলা যায়, সেটিই যেন টি-টোয়েন্টি ক্রিকেট। বোলাররা সেখানে উইকেট নেওয়ার জন্য বল করে না; বল করে চার-ছক্কা না খাওয়ার উদ্দেশ্য নিয়ে। টি-টোয়েন্টি ক্রিকেটকে বোলার ‘নিধনে’র ক্ষেত্র বানিয়ে ফেলা ক্রিকেটারদের মধ্য যাঁর নাম প্রথম দিকেই আসে, তিনি ক্রিস গেইল। ছক্কা হাঁকানোয় ‘ওস্তাদ’ এই ক্যারিবীয় ক্রিকেটার কাল এক অনন্য রেকর্ডের অধিকারী হলেন। টি-টোয়েন্টি ক্রিকেটে ছক্কার সেঞ্চুরি করা একমাত্র ক্রিকেটার এখন তিনিই।

ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টিতে মাঠে নেমেছিলেন ৯৯টি আন্তর্জাতিক ছক্কা নিয়ে। বাঁহাতি পেসার ডেভিড উইলির করা ম্যাচের তৃতীয় ওভারের তৃতীয় বলটি গেইল পাঠালেন মিড উইকেট সীমানার ওপারে। আর প্রথম ব্যাটসম্যান হিসেবে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ১০০ ছক্কার রেকর্ড গড়লেন। এমন একটা অর্জনের উদ্যাপন তো হওয়া চাই। পরের বলে তাই আবারও ছক্কা, এবারে বোলারের মাথার ওপর দিয়ে বল দর্শকসারিতে। ছক্কার রেকর্ডের উদ্যাপনও হলো ছক্কায়।

Share Button

     এ জাতীয় আরো খবর