May 23, 2024, 9:40 am

সংবাদ শিরোনাম
শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান সোহারাব,ভাইস চেয়ারম্যান রহিম ও সালমা উখিয়ায় রোহিঙ্গা শিবিরে দূর্বৃত্তদের গুলিতে ৪ রোহিঙ্গা গুলিবিদ্ধ গ্রাম ও স্বামীর নাম মিলে যাওয়ায় থানায় ১০ ঘণ্টা আটক এক নারী কুড়িগ্রামে বিলুপ্ত ছিটমহল পরিদর্শন করলেন প্রধান বিচারপতি জয়পুরহাট পাঁচবিবিতে এক বিবির কাছে আঃলীগের ৫ নেতার ভরাডুবি পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত

ঢাকা আসছেন তিথি বসু

ঢাকা আসছেন তিথি বসু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বাংলাদেশে এসে পশ্চিমবঙ্গের অনেক অভিনেতা-অভিনেত্রী এখন কাজ করছেন। ভারতের স্টার জলসার ধারাবাহিক নাটক ‘মা’-তে ঝিলিক চরিত্রে অভিনয় করে বাংলাদেশে ব্যাপক পরিচিতি পান কলকাতার অভিনেত্রী তিথি বসু। বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবির নাম ‘হৈমন্তী’। ছবিটি আসছে ১২ই জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আর এ ছবির প্রচারণার জন্য ঢাকায় আসছেন তিথি বসু।

খবরটি নিশ্চিত করেছেন ছবির পরিচালক ডায়েল রহমান। গতকাল তিনি বলেন, তিথি বসু এ ছবির প্রচারণার কাজে ১০ই জানুয়ারি ঢাকায় আসবেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সকাল রাজ। তিথি বসু চারদিন থাকবেন ঢাকায়। দর্শকদের সঙ্গে প্রেক্ষাগৃহে বসে ছবিও দেখবেন তিনি। বেশ গুছিয়ে কাজটি করার চেষ্টা করেছি। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘হৈমন্তী’ ছোট গল্প অবলম্বনে ছবিটি নির্মাণ করা হয়েছে। আশা করি, দর্শকরা পছন্দ করবেন। গত বছর ১৮ই অক্টোবর ছবিটি সেন্সর ছাড়পত্র পায়। রাইসা ফিল্মের প্রযোজনায় এ ছবির চিত্রনাট্য করেছেন নির্মাতা ডায়েল রহমান। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, দীপক, আবদুল রহমান কাদিরিসহ আরো অনেকে। শিহাব রিপনের সংগীত পরিচালনায় ছবিতে তিনটি গান থাকছে। প্রসঙ্গত, তিথি বসু এর আগে ভারতে প্রসেনজিতের সঙ্গে ‘বন্ধু’, মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘মহাগুরু’, তাপস পালের সঙ্গে ‘ঢাকী’, ‘প্রিয়তমা’ ও ‘এরই নাম প্রেম’ ছবিতে অভিনয় করেন। এবারই প্রথম তার ছবি বাংলাদেশে মুক্তি পাবে। ছবিতে ‘হৈমন্তী’র নাম ভূমিকায় অভিনয় করেছেন তিথি।

Share Button

     এ জাতীয় আরো খবর