June 16, 2024, 5:21 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার
কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের চাঞ্চল্যকর জোড়া খুনের ঘটনায় ছয়জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। রোববার (১৯ মে) বিকেলে নিহতদের একজন আব্দুল খালেকের বড় ভাই আব্দুল মজিদ বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মামলাটি করেন।

মামলায় অভিযুক্তরা হলেন খুরুশকুলের সাবেক ইউপি মেম্বার শামসু আলমের ছেলে ইমতিয়াজ হোসেন (৩০), একই এলাকার জয়নাল আবেদীনের ছেলে মোরশেদ আলম প্রকাশ কাজল (৪০), সিরাজুল হকের ছেলে রাশেদুল হক (৪৫), শামসুল আলমের ছেলে ইকবাল হোসেন (৪৩), খুরুশকুলের কুলিয়াপাড়ার মো. হাফেজের ছেলে আলমগীর (২৮) ও কক্সবাজার পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোহাম্মদ সাল্লু (২৫)।

মামলার বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, খুরুশকুলে দুজনের মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে এখন পর্যন্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

এরআগে শুক্রবার (১৭ মে) উপজেলার খুরুশকুল ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন মনুপাড়া থেকে দুটি মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন কক্সবাজার সদরের খুরুশকুল ইউনিয়নের মনুপাড়ার বাসিন্দা জামাল হোসেনের ছেলে আব্দুল খালেক (২২) ও একই এলাকার আবু তাহেরের ছেলে ইয়াছিন আরাফাত (২৪)। তারা দুজনই পেশায় জেলে ছিলেন।

Share Button

     এ জাতীয় আরো খবর