June 16, 2024, 7:12 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান সোহারাব,ভাইস চেয়ারম্যান রহিম ও সালমা

শহিদুল ইসলাম, শার্শা প্রতিনিধি
যশোরের শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দোয়াত কলম প্রতিকের প্রার্থী সোহারাব হোসেন,ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন শামীমা খাতুন সালমা।

সোহারাব হোসেন ৩৭৫৭০ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়াম্যান নির্বাচিত হয়েছেন।

অপর দিকে ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার ২২৯৬৭ ভোট ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা খাতুন সালমা ৪২৬২৩ পেয়ে নির্বাচিত হয়েছে।

মঙ্গলবার(২১ মে) অনুষ্ঠিত হয়েছে শার্শা উপজেলা পরিষদ নির্বাচন।ভোটার উপস্থিত কম হলেও উৎসব মূখর ছিলো ভোটের পরিবেশ।কোন প্রকার অপ্রতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে নির্বাচন।

এ নির্বাচনে মোট ৪ জন প্রার্থী চেয়ারম্যান পদে এবং ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীতা করেছে।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী দোয়াত কলম প্রতিকের সোহারাব হোসেন পেয়েছে ৩৭৫৭০ ভোট এবং আনারস প্রতিকের অহিদুজ্জান পেয়েছে ১২২৯১ ভোট, মোটরসাইকেল প্রতিকের আব্দুল মান্নান মিন্নু পেয়েছেন ৩৯২৯ ভোট ও ঘোড়া প্রতিকের ইব্রাহীম খলীল পেয়েছেন ১৭৯১ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার তালা প্রতিকে পেয়েছেন২২৯৬৭ ভোট,শাহারীন আলম বাদল টিউবওয়েল প্রতিকে পেয়েছেন ১৩৮৬৬ ভোট,তরিকুল ইসলাম মিলন টিয়া পাখি প্রতিকে পেয়েছেন ৪২১৪ ভোট ও শফিকুল ইসলাম মন্টু চশমা প্রতিকে পেয়েছেন ১৪৪৫৯ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতিকের প্রার্থী শামীমা খাতুন সালমা পেয়েছেন ৪২৬২৩ ভোট,হাঁস প্রতিকের আলেয়া ফেরদৌস পেয়েছেন ৭৭২৯ ভোট, ও নাজমুননাহার কল্পনা ফুটবল প্রতিক নিয়ে পেয়েছেন ৫১৬১ ভোট।

বেসরকারি ভাবে মোট প্রাপ্ত ফলাফল (চেয়ারম্যান) সোহারাব হোসেন (দোয়াত কলম)– ৩৭৫৭০ ভোট
অহিদুজ্জামান (আনারস)– ১২২৯১ ভোট
আব্দুল মান্নান মিন্নু (মোটরসাইকেল)– ৩৯২৯ ভোট
ইব্রাহিম খলিল(ঘোড়া)- ১৭৯১ ভোট

ভাইস চেয়ারম্যান পদে,
আব্দুর রহিম সরদার(তালা)- ২২৯৬৭ ভোট।
শাহারীন আলম বাদল(টিউবওয়েল)- ১৩৮৬৬ ভোট।
তরিকুল ইসলাম মিলন(টিয়া পাখি)- ৪২১৪ ভোট।
শফিকুল ইসলাম মন্টু(চশমা)- ১৪৪৫৯ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রাপ্ত ফলাফল,
শামিমা খাতুন সালমা (কলস)–৪২৬২৩ ভোট
আলেয়া ফেরদৌস (হাঁস)–৭৭২৯ ভোট
শামসুন্নাহার কল্পনা (ফুটবল)–৫১৬১ ভোট।

Share Button

     এ জাতীয় আরো খবর